ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এমবাপ্পের সঙ্গে আমার সম্পর্ক খুবই ভালো: মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
এমবাপ্পের সঙ্গে আমার সম্পর্ক খুবই ভালো: মেসি

কাতার বিশ্বকাপে মুখোমুখি লড়াই করেছিলেন তরুণ ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে ও আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। সেই ম্যাচে হারতে হয়েছে এমবাপ্পেকে।

ফাইনাল ম্যাচে হ্যাটট্রিক করেও দলের হার স্বাভাকিতই মানতে পারছিলেন না পিএসজির এই ফরোয়ার্ড। যে কারণে তাকে স্বান্ত্বনা দিয়েছিলেন ক্লাব সতীর্থ মেসি।  

মেসির সঙ্গে এমবাপ্পের সম্পর্ক খারাপ বলে প্রচার করেছে অনেকেই। তবে তা উড়িয়ে দিলেন মেসি। জানিয়েছেন বিশ্বকাপ ফাইনালের পর কথাও বলেছিলেন তারা। আর্জেন্টাইন পত্রিকে ওলেকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, ‘হ্যাঁ, আমরা ম্যাচটি (বিশ্বকাপ ফাইনাল) সম্পর্কে কথা বলেছি। আমার উদযাপন ও আর্জেন্টিনার মানুষদের উচ্ছ্বাস নিয়েও। এমনকি ছুটির সময়টুকু আমি কিভাবে কাটিয়েছিলাম সেটিও। আর কিছু না। কিন্তু এটি ভালো ছিলো, সত্যিই ভালো ছিল। ’

এমবাপ্পের সঙ্গে সম্পর্কের ব্যাপারে মেসি আরও বলেন, ‘আমি তার দিকটাও চিন্তা করেছিলাম। তাকে বলেছিলাম আমারও একটি ফাইনাল হারতে হয়েছে। যদিও তার কেমন লেগেছিল সেই সম্পর্কে আমি জানতে চাইনি। কি হয়েছিল তাও না। বিশ্বকাপে এমনটা হলে কিছুই করার থাকে না। তাই এটি নিয়েও কথা বলতে চাইনি। তবে কিলিয়ানের সঙ্গে আমার কোনো সমস্যা নেই। উল্টো ভালো সম্পর্ক আছে। ’

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।