ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

ফুটবল

রোনালদোর গোলে হার এড়াল আল নাসর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
রোনালদোর গোলে হার এড়াল আল নাসর

রেকর্ড পরিমান বেতনে ক্রিস্টিয়ানো রোনালদো পাড়ি জমিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসরে। কিন্তু ক্লাবটির হয়ে তেমন কিছুই করতে পারছেন না এই পর্তুগিজ এই তারকা।

শুরুতে সৌদি সুপার কাপে আল ইত্তিহাদের বিপক্ষে হেরে বাদ পড়ার পর এবার প্রো লিগেও আল ফাতেহের বিপক্ষে ড্র করে মাঠ ছেড়েছে তার দল।  

শুক্রবার প্রিন্স আবদুল্লাহ বিন জালাউই স্পোর্টস সিটি স্টেডিয়ামে আল ফাতহের বিপক্ষে ২-১ ব্যবধানে হারে আল নাসর। ম্যাচের শুরুতেই ক্রিস্তিয়ান তেলোর গোলে ফাতেহ এগিয়ে যাওয়ার পর তালিসকার গোলে সমতায় ফেরে আল নাসর। তবে বিরতির পর সোফিয়ান বেনদেবকার গোলে ফের এগিয়ে যায় আল ফাতেহ। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে দলের হার এড়ান রোনালদো।

রোনালদোকে নিয়েই শুরুর একাদশ সাজায় নাসরের কোচ রুডি গার্সিয়া। কিন্তু সাদামাটা খেলতে থাকা পর্তুগিজ এই তারকার দল শুরুতেই খেই হারিয়ে ফেলে। দ্বাদশ মিনিটে এগিয়ে যায় ফাতেহ। বক্সে উড়ে আসা বল ঠিকঠাক নিয়ন্ত্রণে নিতে পারেনি নাসরের ডিফেন্ডাররা। উড়ে আসা বল বক্স থেকে ভলিতে জালে পাঠান তেলো।  

২৪তম মিনিটে বল জালে পাঠান রোনালদো। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল করা হয়। ৩৫তম মিনিটে দারুণ এক সুযোগ হাতছাড়া করে রোনালদো। তালিসকা থেকে পাওয়া সুন্দর পাস বক্সে পেয়েও উড়িয়ে মারেন পর্তুগিজ তারকা। ৪২তম মিনিটে নাসরকে সমতায় ফেরান তালিসকা। বাঁ দিক থেকে ছুটে আসা বল নিয়ন্ত্রণে নিয়ে সুন্দর শটে জাল খুঁজে নেন এই ব্রাজিলিয়ান। প্রথমার্ধের যোগ করা সময়ে বক্স থেকে নেওয়া রোনালদোর শট বারে লেগে প্রতিহত হয়।

বিরতির পর খেলতে নেমে আক্রমণ বাড়ায় নাসর। তবে গোলের দেখা পাচ্ছিল না দলটি। উল্টো ৫৮তম মিনিটে এগিয়ে যায় ফাতেহ। বক্স থেকে ভলিতে বল জালে পাঠান বেনদেবকা। এরপর বেশ কয়েকটি আক্রমণ করে নাসর। তবে ফাতেহের রক্ষণভাগ ঠিকঠাক নিয়ন্ত্রণ বজায় রেখেছিল। শেষ মুহূর্তে বক্সে রোনালদো ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে জাল খুঁজে নেন পর্তুগিজ তারকা।  

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে অবশ্য বাজে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় প্রথম গোলস্কোরার তালিসকাকে। তবে এতে কোনো সমস্যা হয়নি দশজনের আল নাসরের। ড্র নিয়েই মাঠ ছাড়ে দলটি।

১৫ ম্যাচে ১০ জয় ও ৪ ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে নাসর। ২২ পয়েন্ট নিয়ে ছয়ে আল ফাতেহ।  

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।