ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

ফুটবল

ফরাসি কাপ থেকে বিদায় মেসি-নেইমারদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২৩
ফরাসি কাপ থেকে বিদায় মেসি-নেইমারদের

ইনজুরিতে পড়ার কারণে এমবাপ্পে ছাড়াই ফরাসি কাপে খেলতে নামতে হয়েছে পিএসজিকে। লিওনেল মেসি ও নেইমার জুনিয়র থাকার পরও গোলের দেখা পাননি কেউই।

মার্সেইয়ের কাছে হেরে বিদায় নিতে হয়ে ফরাসি কাপ থেকে।

ঘরের মাঠে বুধবার রাতে ফরাসি কাপের শেষ ষোলোতে মার্সেইয়ের বিপক্ষে ২-১ ব্যবধানে হারে পিএসজি। দলের হয়ে একমাত্র গোলটি করেন সের্হিও রামোস। মার্সেইয়ের হয়ে একটি করে গোল পান আলেক্সিস সানচেস ও রুসলান মালিনোভস্কি।  

ম্যাচের শুরু থেকেই আক্রমণ-প্রতিআক্রমণে ম্যাচ জমিয়ে রাখে দুই দল। তবে গোলের খাতা প্রথমে খোলে মার্সেই। ৩১তম মিনিটে চেঙ্গিস আন্দার বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় দলটি। সফল স্পট কিকে গোল করতে ভুল করেননি সানচেস। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে পিএসজিকে সমতায় ফেরান রামোস। নেইমারের নেওয়া কর্নার কিক থেকে উড়ে আসা বল হেডে লক্ষ্যভেদ করেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

বিরতির পর খেলতে নেমে আবারও এগিয়ে যায় মার্সেই। ৫৭তম মিনিটে সানচেসের শট প্রতিহত হলেও ফিরতি শটে ঠিকানা খুঁজে নেন মালিনোভস্কি। সমতায় ফিরতে মরিয়ে বেশ কয়েকটি আক্রমণ করলেও গোলের দেখা আর পায়নি। হেরে বিদায় নিতে হয় প্রতিযোগিতা থেকে।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।