ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

খেলোয়াড় তৈরিতে অগ্রণী ভূমিকা পালন করছে বসুন্ধরা কিংস

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
খেলোয়াড় তৈরিতে অগ্রণী ভূমিকা পালন করছে বসুন্ধরা কিংস

বাংলাদেশের ঘরোয়া ফুটবলে আগমনের পর থেকে একের পর এক সাফল্য ধরা দিচ্ছে বসুন্ধরা কিংসের হাতে। অভিষেকেই হ্যাটট্রিক লিগ শিরোপা জয় করে ইতিহাস গড়েছে দলটি।

এবার টানা চতুর্থ শিরোপা জয়ের দিকেও নিশ্চিতভাবেই এগিয়ে যাচ্ছে তারা। আর এসবই সম্ভব হয়েছে খেলোয়াড়দের জন্য সেরা সুযোগ- সুবিধার ব্যবস্থা নিশ্চিত করার মাধ্যমে।  

দেশের প্রথম কর্পোরেট ক্লাবটির এমন সাফল্যের প্রশংসা করেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দীন। আজ (১৯ ফেব্রুয়ারি) বাফুফে ভবনে এক আলোচনা সভায় কাজী সালাউদ্দীন জানিয়েছেন, জাতীয় দলের খেলোয়াড় তৈরিতে বসুন্ধরা কিংস বড় অবদান রাখছে। তিনি বলেন, ‘জাতীয় দলের ফুটবলার তো ঘরোয়া ফুটবল থেকেই বাছাই করতে হয়। সেক্ষেত্রে দেশের ক্লাবগুলোর মধ্যে বসুন্ধরা কিংস ভালো করছে। তাদের পারফরম্যান্স ভালো। খেলোয়াড়দের মেইনটেইনও করছে ভালোভাবে। তারা লিগে জিতেই যাচ্ছে....। ' 

বাফুফে প্রধান বলেন, ‘তাদেরও পারফরম্যান্স কিছুটা কমেছে। আমি সম্প্রতি কিংসের সভাপতির (ইমরুল হাসান) সঙ্গে আলোচনা করেছি। তিনি (ইমরুল) এর সঙ্গে একমত পোষণ করেছেন। তাদের প্রতিদ্বন্দ্বীতা তেমন কেউ করতে পারছে না। তবে তিনি তার দলের কোচকে (অস্কার ব্রুজোন) এই বিষয়ে নির্দেশনা দিয়েছেন। ’

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।