ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

দলকে ভালো খেলা উপহার দিতে চান তপু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
দলকে ভালো খেলা উপহার দিতে চান তপু

বর্তমানে হাভিয়ের কাবরেরার দল সৌদি আরবের মদিনায় অবস্থান করছে। সেখানে চলছে ২২ মার্চ থেকে সিলেটে শুরু হতে যাওয়া তিন জাতি টুর্নামেন্টের প্রস্তুতি।

 

এক মৌসুম আগে লিগামেন্টে আঘাত পেয়ে মাঠ থেকে ছিটকে গিয়েছিলেন তপু বর্মণ। চোটের কারণে প্রায় এক বছর মাঠের বাইরে থাকতে হয়েছে। চোট কাটিয়ে চলতি মৌসুমে বসুন্ধরা কিংসের হয়ে মাঠে ফিরেছেন। মাঠের পারফরম্যান্স তাকে আবারও লাল-সবুজ দলে ফেরার দরজা খুলে দিয়েছে। বাংলাদেশ দলে ফিরতে পেরে খুশি এই অভিজ্ঞ ডিফেন্ডার।

দলের সঙ্গে অনুশীলনের পর তপু সংবাদমাধ্যমকে বলেছেন, ‘দীর্ঘ এক বছর পর আমি জাতীয় দলে ফিরেছি। লক্ষ্য ছিল চোট কাটিয়ে ঘরোয়া ফুটবলে ভালো করে জাতীয় দলে ফিরবো। অবশেষে তা পেরেছি। কঠোর পরিশ্রম করলে ফল ভালো হয়। সেটাই পেয়েছি আমি। ’

এরই মধ্যে কাবরেরা পুরো দল হাতে পেয়েছেন। দুই ভাগে বিভক্ত হয়ে খেলোয়াড়রা মদিনায় এসেছেন। তপু বলছিলেন, ‘আগের দিন আমরা এক ঘণ্টা ১০ মিনিট অনুশীলন করছি। বল নিয়ে অনুশীলন করেছি। কোচের পরিকল্পনা অনুযায়ী কীভাবে আক্রমণ করবো? ডায়মন্ড শেপ নিয়েও কাজ করছি। যেভাবে অনুশীলন শুরু করছি তা ধরে রাখতে পারলে দেশ ও দলের জন্য কার্যকর হবে। ’

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩ 
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।