ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নারী ফুটবলারদের খবর নেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকেও

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
নারী ফুটবলারদের খবর নেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকেও

বর্তমান সময়ে দেশের ফুটবলে আলোচিত ঘটনা সাবিনাদের অলিম্পিক বাছাইয়ে অংশ না নেয়া। আর্থিক সংকটের কারণে সাফ চ্যাম্পিয়ন সাবিনাদের অলিম্পিক বাছাই খেলতে পাঠাতে পারেনি বাফুফে।

 

এই বিষয়ে বিস্তারিত জানাতে আজ (৩ এপ্রিল) বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলন করেন ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন। সেখানেই তিনি জানান সাবিনাদের মিয়ানমার পাঠানোর বিষয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকেও ফোন দেয়া হয়েছিল।

বাংলাদেশ জাতীয় দলকে মিয়ানমারে পাঠাতে প্রায় কোটি টাকার বরাদ্দ চাওয়া হয়েছিল ক্রীড়া মন্ত্রনালয়ের কাছে। তবে সেখান থেকে টাকা না পাওয়ায় মেয়েদের মিয়ানমার পাঠানো হচ্ছে না বলে জানানো হয়েছিল বাফুফের পক্ষ থেকে।  

পরবর্তীতে সাফ জয়ী মেয়েদের এই আর্থিক সংকটের কথা জানতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। সেখান থেকে বাফুফে সভাপতিকে ফোন করা হয়েছিল বলে জানিয়েছেন বাফুফে সভাপতি। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমাকে ফোন করা হয়েছিল। আমার কাছে জানতে চাওয়া হয়েছে কেন দল পাঠানো হলো না। দলকে মিয়ানমার পাঠাতে কত টাকা লাগবে। প্রধানমন্ত্রী নাকি তাদের বলেছেন, আমি কেন তাকে আগে বিষয়টি জানাইনি। আমি প্রধানমন্ত্রীর কার্যালয়কে বলেছি, এখন টাকা দিলেও আর দল পাঠানো সম্ভব না। কারণ, নাম প্রত্যাহার হয়ে গেছে। ’

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।