ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

এএফসির কমিটিতে বাফুফের তিন কর্মকর্তা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
এএফসির কমিটিতে বাফুফের তিন কর্মকর্তা (বাঁ থেকে) কাজী মো. সালাউদ্দিন, কাজী নাবিল আহমেদ ও মো. আবু নাইম সোহাগ।

এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) ২০২৭ পর্যন্ত কাজ পরিচালনার জন্য বিভিন্ন স্ট্যান্ডিং কমিটি গঠন করেছে। তিনটি স্ট্যান্ডিং কমিটিতে মনোনীত হয়েছেন বাংলাদেশের ৩ কর্মকর্তা।

তারা হলেন-বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সহসভাপতি কাজী নাবিল আহমেদ ও সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এএফসি কম্পিটিশন্স কমিটিতে ও সহসভাপতি কাজী নাবিল এএফসি মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স কমিটির সদস্য হয়েছেন। এছাড়া বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ এএফসি মার্কেটিং কমিটির সদস্য হিসেবে আবারও জায়গা করে নিয়েছেন।

এর আগে কাজী সালাউদ্দিন ফিফা টেকনিক্যাল কমিটি, ফিফা মার্কেটিং অ্যান্ড টিভি রাইটস কমিটি, এএফসি সোস্যাল রেসপন্সিবিলিটি কমিটি ও এএফসি ইন্টারনাল অডিট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাফুফের সহসভাপতি কাজী নাবিল আহমেদের সঙ্গে এএফসি মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স কমিটিতে মিয়ানমার, থাইল্যান্ড, বাহরাইন, চীন, গুয়াম, কোরিয়ান রিপাবলিক, মালয়েশিয়া, কাতার ও উজবেকিস্তানের প্রতিনিধিরা রয়েছেন।  

এএফসি মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন্স কমিটি এএফসির বিভিন্ন কমিউনিকেশন্স পরিকল্পনা ও কৌশল গ্রহণের মাধ্যমে এএফসি নির্বাহী কমিটিকে গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করে।  

ইতোপূর্বে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি কাজী নাবিল আহমেদ এএফসি ফুটসাল ও বিচ সকার কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।