ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

গোল না পাওয়ার ম্যাচে মেজাজ হারালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
গোল না পাওয়ার ম্যাচে মেজাজ হারালেন রোনালদো

সময়টা দারুণ কাটছিল ক্রিস্টিয়ানো রোনালদোর। জাতীয় দল থেকে ফেরার পর ক্লাবের হয়ে প্রথম ম্যাচেও পান জোড়া গোল।

কিন্তু ঠিক পরের ম্যাচেই ছন্দপতন। হন্যে হয়ে চেষ্টা করলেও পাননি গোলের দেখা। তাতে মেজাজ হারিয়ে তর্কে লিপ্ত হন প্রতিপক্ষ খেলোয়াড়ের সঙ্গে।

রোনালদোর নিষ্প্রভতার দিনে জয় ছাড়াই মাঠ ছাড়তে হয়েছে আল নাসরকে। সৌদি লিগে আল ফিহার বিপক্ষে গোলশূন্য ড্র করে তার। তাতে শিরোপা স্বপ্ন অনেকটাই কঠিন হয়ে পড়ল তাদের। ম্যাচ শেষে ড্রেসিং রুমের পথেই হাঁটছিলেন রোনালদো। কিন্তু তার চোখেমুখে ছিল হতাশার ছাপ। যাওয়ার পথে সময় নষ্ট করার অভিযোগে অভিযুক্ত করেন আল ফিহা উইঙ্গার আলি আল জাকানকে।  

রোনালদো তাকে বলেন, ‘তুমি কি খেলতে চাও না?’ মাঠ থেকে বাইরে যাওয়ার সময় প্রতিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে করমর্দন পর্যন্ত করেননি রোনালদো। একজনকে মুখ বন্ধ রাখার ইঙ্গিত দেন তিনি। মাঠের মধ্যেই রোনালদোর রেগে ওঠা অবশ্য নতুন কোনো দৃশ্য নয়। গত মাসে আল ইত্তিহাদের বিপক্ষে ম্যাচেও মেজাজ হারিয়েছিলেন তিনি।

এদিকে আল ফিহার সঙ্গে ড্রয়ের পর আল ইত্তিহাদের চেয়ে আরও পিছিয়ে গেল আল নাসর। ২৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে তারা। সমান ম্যাচে তিন পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে আল ইত্তিহাদ।  

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৩
এএইচএস
  


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।