ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আল নাসেরের হারের রাতে হলুদ কার্ড দেখলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
আল নাসেরের হারের রাতে হলুদ কার্ড দেখলেন রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে তার বর্তমান ক্লাব আল নাসরের সময়টা ভালো যাচ্ছে না। সৌদি লিগের এবারের আসরে শিরোপা রেসে এমনিতেই আল ইত্তিহাদ থেকে তিন পয়েন্ট পিছিয়ে ছিল আল নাসের।

এবার তাদের আরও পিছিয়ে দিয়েছে আল হিলাল।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সৌদির কিং ফাহাদ স্টেডিয়ামে সৌদি আরবের ক্লাসিকোতে আল হিলালের কাছে হেরেছে ২-০ গোলে। আল হিলালের দুটি গোলই এসেছে পেনাল্টি থেকে। পেনাল্টি অবশ্য আল নাসরও পেয়েছিল। কিন্তু ভিএআর পরীক্ষার পর বাতিল হয় রেফারির পেনাল্টির সিদ্ধান্ত। এ ম্যাচে আবার হলুদ কার্ড পেয়েছেন সিআরসেভেন।

ঘরের মাঠে আল হিলালের গোল দুটি এসেছিল পেনাল্টি থেকে। দুই বারই জাল স্পর্শ করেছেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড ওডিওন ইঘালো।  

কিং ফাহাদ স্টেডিয়ামে বল দখলে আধিপত্য ছিল আল হিলালের। আক্রমণে দুই দলই ছিল সমানে সমান। ৪০ মিনিটে ডি-বক্সে হ্যান্ডবলের কারণে স্বাগতিক দলকে পেনাল্টি উপহার দেন আল নাসের ডিফেন্ডার আব্দুল্লাহ আল আমেরি। সুযোগ কাজে লাগান ওডিওন ইঘালো। ১-০ ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যায় রোনালদোর দল।

বিরতির পর ৫৭ মিনিটে গুস্তাভো ক্যুইল্লারকে বাধা দেন রোনালদো। যার খেসারত দেন হলুদ কার্ড দেখে। ৬২ মিনিটে পেনাল্টি এরিয়া ফাউল করে আল হিলালকে দ্বিতীয় পেনাল্টি উপহার দেন জালোলিদ্দিন। এবারও গোল আদায় করেন ইঘালো।

এরপর আক্রমণ-প্রতি আক্রমণে ম্যাচ এগুতে থাকলেও গোলের দেখা পায়নি কোনো দল। শেষ পর্যন্ত শূন্য হাতেই মাঠ ত্যাগ করতে হয় রোনলদোদের।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।