ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চতুর্থ সন্তানের বাবা হলেন বেনজেমা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
চতুর্থ সন্তানের বাবা হলেন বেনজেমা

মাঠে দারুণ সময় কাটছে করিম বেনজেমার। এক মাসে তিনবার হ্যাটট্রিকের দেখা পেয়েছেন রিয়াল মাদ্রিদের এই ফরাসি স্ট্রাইকার।

এবার মাঠের বাইরেও সুসংবাদ পেলেন তিনি। চতুর্থবারের মতো বাবা হয়েছেন ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার।

গত বৃহস্পতিবার সন্তানের জন্ম দিয়েছেন বেনজেমার বর্তমান সঙ্গিনী জর্দান ওজুনা। এই তারকা দম্পতির এটাই প্রথম সন্তান। সেমানা ম্যাগাজিন জানিয়েছে, গত ২৬ এপ্রিল মাদ্রিদের একটি ক্লিনিকে ভর্তি হন ওজুনা। একদিন পর স্বাভাবিক প্রক্রিয়ায় সন্তান জন্মদান করেন মার্কিন-ভিত্তিক এই ইনস্টাগ্রাম মডেল। মা এবং সন্তান দুজনেই সুস্থ আছে।

৩৬ বছর বয়সী বেনজেমা ও তার বর্তমান সঙ্গিনী ওজুনা নিজেদের ঘরের খবর খুব একটা বাইরে যেতে দেন না। সম্পর্কে থাকার খবরটিও তারা সামাজিক যোগাযোগের মাধ্যমে জানিয়েছিলেন। এই জুটিকে সর্বশেষ ২০২২ ব্যালন ডি'অরের মঞ্চে দেখা গিয়েছিল। সেবার আনুষ্ঠানিকভাবে বর্ষসেরা খেলোয়াড়ের এই পুরস্কার হাতে তোলেন বেনজেমা। ওজুনা ওই সময় বেনজেমার সঙ্গেই ছিলেন।  

এর আগে আরও তিনবার বাবা হয়েছেন বেনজেমা। প্রথম সঙ্গিনী ক্লোয়ে ডি লাউনির ঘরে তার মেলিয়া (৮) ও নুরি (৩) নামে দুই কন্যাসন্তান রয়েছে। আর দ্বিতীয় সঙ্গিনী কোরা গাউথিয়া জন্ম দেন পুত্রসন্তান ইব্রাহীমের (৫)। তবে লিঁওতে জন্মগ্রহণকারী আলজেরিয়ান বংশোদ্ভুত করিম বেনজেমা পরিবারকে সবসময় মিডিয়া থেকে দূরে রাখতেই পছন্দ করেন।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।