ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন নাপোলি কোচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, মে ১, ২০২৩
সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন নাপোলি কোচ

৩৩ বছর পর সিরি আ'র শিরোপা জয় উদযাপনের জন্য ঢল নেমেছিল নাপোলির ঘরের মাঠ স্তাদিও দিয়েগো আর্মান্দো ম্যারাডোনা স্টেডিয়ামে। কিন্তু শেষ পর্যন্ত ম্যাচটি ড্র হওয়ায় তাদের সব আয়োজন ভেস্তে যায়।

এমন ফলে সমর্থকদের মতো হতাশ নাপোলি কোচ লুসিয়ানো স্পাল্লেত্তিও। সমর্থকদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

গতকাল রোববার সালেরনিতানার সঙ্গে ম্যাচটি ১-১ গোলে ড্রয়ে শেষ হয়েছে। ৬২তম মিনিটে মাথিয়াস অলিভেরার গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিকরাই। কিন্তু ৮৪তম মিনিটে গোলটি শোধ করে দেয় সফরকারীরা। ম্যাচটি জিতলেই নাপোলির শিরোপা নিশ্চিত হয়ে যেত।  

ডিএজেডএন-কে দেওয়া সাক্ষাৎকারে লুসিয়ানো স্পাল্লেত্তি বলেছেন, 'সমর্থকদের আনন্দ না দিতে পেরে আমরা খুবই দুঃখিত। আমরা ভক্তদের স্বপ্নকে বাস্তবে রূপ দেই। তাদের শিরোপা জয়ের আনন্দ দেওয়ার জন্য আমাদের এই অতিরিক্ত গোলটি করতে হতো। আমার দৃষ্টিকোণ থেকে উদযাপনটি কেবলই বিলম্বিত হয়েছে। পয়েন্ট টেবিলের অবস্থান নিয়ে আমি খুব স্বাচ্ছন্দ্য বোধ করছি। এটি আপাতত ভেস্তে গেছে। উদযাপনটা পিছিয়ে গেছে মাত্র। কারণ আমি নিশ্চিত যে আমরা দুই পয়েন্ট পাব। '

ঘরের মাঠে হতাশ হওয়ার পর এবার শিরোপার জন্য নাপোলিকে অপেক্ষা করতে হতে পারে উদিনেসের বিপক্ষে ম্যাচ পর্যন্ত। আগামী বৃহস্পতিবার হবে ম্যাচটি। অবশ্য মাঠে না নেমেও শিরোপা জেতার সুযোগ আছে নাপোলির সামনে। আগামী বুধবার সাসুয়োলোর বিপক্ষে খেলবে লাৎসিও। ওই ম্যাচে লাৎসিও জিততে না পারলে চ্যাম্পিয়ন হয়ে যাবে নাপোলি।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, মে ০১, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।