ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ফুটবল

আরও এক মৌসুম রিয়ালে মদ্রিচ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, মে ৭, ২০২৩
আরও এক মৌসুম রিয়ালে মদ্রিচ!

বয়স হয়ে গিয়েছে, কিন্তু ফুরিয়ে যাননি। ৩৭ বছর বয়সেও লুকা মদ্রিচ প্রতিনিয়ত ছাড়িয়ে যাচ্ছেন নিজেকে।

রিয়াল মাদ্রিদের মিডফিল্ডকে নেতৃত্ব দিচ্ছেন দারুণভাবে। চুক্তি নবায়ন করে আরও এক মৌসুম লস ব্লাঙ্কোসদের হয়ে খেলবেন তিনি। এমনটাই জানিয়েছেন ট্রান্সফার মার্কেট বিষয়ক অন্যতম বিশ্বস্ত সাংবাদিক ফাব্রিজিও রোমানো।

গতকাল ওসাসুনাকে ২-১ গোলে হারিয়ে ৯ বছর পর কোপা দেল রে’তে চ্যাম্পিয়ন হয় রিয়াল। ইনজুরিতে পড়ায় এই ম্যাচে খেলা নিয়ে শঙ্কা ছিল মদ্রিচের। প্রথম একাদশে না থাকলেও ম্যাচের ৮২ মিনিটে মাঠে নামেন এই মিডফিল্ডার।

শিরোপা জয়ের পর মদ্রিচ বলেন, ‘অবশ্যই আমি রিয়ালে থাকতে চাই। রিয়াল মাদ্রিদই আমার পুরো জীবন। ’ ২০১২ সালে টটেনহাম থেকে যোগ দেওয়ার পর টানা ১০ টি  মৌসুম কাটিয়েছেন মদ্রিচ। জিতেছেন একের পর এক শিরোপা।

মদ্রিচের মতো আগামী মৌসুমে রিয়ালে থাকতে চান এডেন হ্যাজার্ডও। ২০১৯ সালে মাদ্রিদের ক্লাবটিতে যোগ দিয়েছিলেন তিনি। কিন্তু ম্যাচ খেলেছেন কেবল ৭৫ টি। ইনজুরি ও ফর্মহীনতায় থেকে এখনো নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। চুক্তির আর এক মৌসুম বাকি আছে তার। তাই ক্লাব পরিবর্তনের কথায় মাথায় আনছেন না।

হ্যাজার্ড বলেন, ‘সত্যি বলতে, আগামী মৌসুমে আমি রিয়ালে থাকার পরিকল্পনা করছি। আমি থাকার আশাই করছি, যেহেতু চুক্তির শেষ বছরটি উদযাপন করতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, মে ০৭, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।