ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

ফুটবল

রিয়ালের সঙ্গে ‍চুক্তি শেষ হওয়ার আগে সৌদি ক্লাবে যাবেন না বেনজেমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুন ২, ২০২৩
রিয়ালের সঙ্গে ‍চুক্তি শেষ হওয়ার আগে সৌদি ক্লাবে যাবেন না বেনজেমা

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল রিয়াল মাদ্রিদ ছেড়ে সৌদি ক্লাবে পাড়ি জমাবেন করিম বেনজেমা। দেশটির বেশ কয়েকটি সংবাদমাধ্যম প্রচার করে, চলতি মৌসুম শেষেই আল ইত্তিহাদে যোগ দেবেন তিনি।

তবে বিষয়টি উড়িয়ে দিল স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’।

মার্কা জানায়, চুক্তির মেয়াদ শেষ হওয়া পর্যন্ত রিয়াল মাদ্রিদেই থাকছেন বেনজেমা। লস ব্লাঙ্কোসদের সঙ্গে ফরাসি এই স্ট্রাইকারের চুক্তি রয়েছে ২০২৪ সাল পর্যন্ত। অর্থাৎ, আরও এক বছর ক্লাবটির হয়ে খেলবেন তিনি।  

এই বছর রিয়ালে থাকলেও পরবর্তী গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে আল-ইত্তিহাদে যোগ দিতে পারেন বেনজেমা। সৌদির ক্লাবটি যে প্রস্তাব দিয়েছে তা অব্যাহত রাখবে বলে জানিয়েছে দেশটির কয়েকটি সংবাদমাধ্যম।  

বেনজেমা না যাওয়ায় রিয়াল মাদ্রিদ শিবিরে যেত স্বস্তি ফিরে এল। কারণ ফরাসি এই তারকা ক্লাব থেকে উড়াল দিলেই খুঁজতে হতো তার রিপ্লেসমেন্ট। যদিও ব্রাজিলিয়ান তরুণ এন্ড্রিকের সঙ্গে চুক্তি সম্পন্ন করে রেখেছে রিয়াল। তবে বয়সের শর্ত মেনে তিনি আসতে পারবেন ২০২৪ সালে। এছাড়া স্ট্রাইকার সংকটে ভুগতে হতো লস ব্লাঙ্কোসদের।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুন ২, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।