ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

১৫ দিন মেয়াদ বাড়ছে বাফুফে তদন্ত কমিটির

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
১৫ দিন মেয়াদ বাড়ছে বাফুফে তদন্ত কমিটির

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগের নিষিদ্ধ হওয়ার বিষয়ে তদন্ত কমিটি গঠন করেছিল বাফুফে। ৩০ কর্মদিবসের মধ্যে তদন্ত কমিটিকে রিপোর্ট দিতে বলা হয়েছে।

যার মেয়াদ শেষ হবে আগামীকাল ১৪ জুন। তবে সেই তদন্ত কমিটির মেয়াদ আরও ১৫ দিন বাড়ছে বলে জানিয়েছেন তদন্ত কমিটির আহ্বায়ক ও বাফুফের অন্যতম সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ।

আজ (১৩ জুন) বাফুফে ভবনে তদন্ত কমিটির অষ্টম বৈঠক আয়োজিত হয়েছে। বৈঠক শেষে এমনটাই জানিয়েছেন কাজি নাবিল। তিনি বলেন, ‘আমাদের তদন্তের জন্য আরও কিছুদিন সময়ের প্রয়োজন। ইতোমধ্যেই প্রেসিডেন্টকে এই বিষয়ে জানানো হয়েছে। আরও ১৫ কার্যদিবস এই তদন্ত কমিটির মেয়াদ বাড়ছে। ’

অধিকতর তদন্তের জন্য বিভিন্ন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেছে তদন্ত কমিটি। এছাড়াও যে সকল প্রতিষ্ঠানের নাম ছিল ফিফার ৫২ পৃষ্ঠার তদন্ত রিপোর্টে সেই প্রতিষ্ঠানের সঙ্গেও কথা বলা হচ্ছে বলে জানিয়েছেন নাবিল। তিনি বলেন, ‘আমরা তদন্ত সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। সবকিছু নিয়ে একটা পর্যায়ে পৌছেছি। এছাড়াও যে সব প্রতিষ্ঠানের নাম ফিফার তদন্তে রয়েছে তাদের সঙ্গেও আমরা কথা বলছি। ’

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ১৩ জুন, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।