ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জামালকে আর্জেন্টিনার জার্সি পাঠিয়েছেন মার্তিনেস

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
জামালকে আর্জেন্টিনার জার্সি পাঠিয়েছেন মার্তিনেস ছবি: সংগৃহীত

কিছুদিন আগেই বাংলাদেশ সফরে এসেছিলেন আর্জেন্টিনা বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। তার সঙ্গে দেখা হয়নি বাংলাদেশের ফুটবল সংক্রান্ত কারোই।

বিমানবন্দরে মার্তিনেসের সঙ্গে দেখা করতে অপেক্ষায় ছিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তবে তার সঙ্গে দেখা হয়নি আর্জেন্টাইন গোলরক্ষকের।  

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় তুমুল সমালোচনা। এবার বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়াকে নিজের স্বাক্ষর করা জার্সি পাঠিয়েছেন মার্তিনেস। বাংলাদেশ থেকে কলকাতা সফরে গিয়েছিলেন তিনি। বিশ্বকাপজয়ী এই ফুটবল তারকা  দুই দিন আগে কলকাতা থেকে চলে গেছেন। যাওয়ার আগে বাংলাদেশ ফুটবল অধিনায়ক জামাল ভূঁইয়াকে একটা জার্সি দিয়ে গেছেন।  

জার্সিতে জামালের জন্য শুভেচ্ছা বার্তা হিসেবে মার্তিনেস লিখেছেন, ‘চিয়ার্স জামাল। ’ জামাল সেই জার্সি এখনো হাতে পাননি বলে জানিয়েছেন। কলকাতা থেকে ঢাকায় জামালের সঙ্গে কথা বলেন ক্রীড়া উদ্যোক্তা ভারতের শতদ্রু দত্ত। কীভাবে কখন এই জার্সি জামালের হাতে তুলে দেওয়া যায় তা নিয়ে কথা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৩
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।