ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অবনমন অঞ্চলে আজমপুরের সঙ্গী হবে কে?

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
অবনমন অঞ্চলে আজমপুরের সঙ্গী হবে কে?

ইতোমধ্যেই বাংলাদেশ প্রিমিয়ার লিগে অবনমন নিশ্চিত হয়েছে আজমপুর উত্তরা ক্লাবের। তাদের সঙ্গে আরও এক ক্লাব অবনমিত হবে।

সেই শঙ্কায় রয়েছে চট্টগ্রাম আবাহনী, রহমতগঞ্জ ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

আজ ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে পুলিশ ৬-১ গোলে হারায় মুক্তিযোদ্ধাকে। ভেনেজুয়েলার ফরোয়ার্ড অ্যাডওয়ার্ড মরিল্লো দুটি এবং জয়ন্ত কুমার, কলম্বিয়ান লিয়নার্দো আরাঙ্গো, মো. আবদুল্লাহ ও শাহেদ হোসেন একটি করে গোল করেন। মুক্তিযোদ্ধার হয়ে এক গোল শোধ দেন নাইজেরিয়ান ইমানুয়েল ইকেচুকু। ১৯ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থান আরও সুসংহত হয়েছে পুলিশের।  

দিনের অন্য ম্যাচে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লা. লে. মতিউর রহমান স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে ২-২ গোলে রুখে দিয়েছে রহমতগঞ্জ। ১৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের নিচের দিকে অবস্থান মুক্তিযোদ্ধার। ১৮ ম্যাচে ১৮ পয়েন্ট রহমতগঞ্জ ও চট্টগ্রাম আবাহনীর। টেবিলের আট নম্বর স্থানে রয়েছে চট্টগ্রাম আবাহনী এবং নয় নম্বরে অবস্থান রহমতগঞ্জের। লিগের আর দুটি রাউন্ড বাকি রয়েছে। পরের রাউন্ডে মুক্তিযোদ্ধা হারলে এবং চট্টগ্রাম আবাহনী ও রহমতগঞ্জ পয়েন্ট পেলে দ্বিতীয় দল হিসেবে অবনমিত হবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।