ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

এমবাপ্পের ওপর ক্ষুব্ধ পিএসজি সতীর্থরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
এমবাপ্পের ওপর ক্ষুব্ধ পিএসজি সতীর্থরা

ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাৎকারে একপ্রকার বোমা ফাটিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। তার সেই মন্তব্য ভালো চোখে নেয়নি পিএসজি সতীর্থরা।

তাদের মতে, এমবাপ্পে ক্লাবকে অপমান করেছে। সেজন্য ক্ষুব্ধ তারা, এমনটাই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ত।  

এমবাপ্পে বলেছিলেন, ‘পিএসজিতে থেকে ব্যালন ডি’অর জেতা খুব কঠিন। পিএসজির হয়ে খেলা খুব একটা সাহায্য করে না আমাকে। কারণ এই দলে বিভাজন আছে। ’

এমন মন্তব্যের পর পিএসজির ছয় খেলোয়াড় নালিশ করেছেন প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির কাছে। খেলাইফি নিজেও এমবাপ্পেকে নিয়ে হতাশ। তিনি বলেছেন, ‘সে যদি এমনটাই ভাবে, তাহলে কেন চলে যায় না। ’

এদিকে পিএসজির সঙ্গে নতুন কোনো চুক্তি বাড়াবেন না এমবাপ্পে। বর্তমান চুক্তি অনুযায়ী ২০২৪ সাল পর্যন্ত এই ক্লাবে খেলবেন তিনি। এক চিঠিতে এমনটা ক্লাবকে জানিয়েছেন এই ফরোয়ার্ড। তবে পিএসজি তাকে কোনোভাবেই ফ্রিতে ছেড়ে দিতে চায় না। এমবাপ্পের কাছে দুটো বিকল্প রেখেছে তারা। হয় এমবাপ্পে নতুন চুক্তি করবে, নয়তো এই মৌসুমেই তাকে বিক্রি করে দেওয়া হবে। বর্তমানে ছুটি কাটাতে পিতৃভূমি ক্যামেরুনে আছেন এমবাপ্পে।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এএইচএস

 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।