ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

মেসির অভিষেক ম্যাচের আগে অস্বস্তিতে ইন্টার মায়ামি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
মেসির অভিষেক ম্যাচের আগে অস্বস্তিতে ইন্টার মায়ামি

লিওনেল মেসির আগমন ও অভিষেক ম্যাচের আগে মোটেও স্বস্তিতে নেই ইন্টার মায়ামি। হার আর ড্রয়ের বৃত্তেই আটকে আছে মেজর লিগ সকারের দলটি।

টানা ৯ ম্যাচে জয়ের মুখ দেখেনি ক্লাবটি।  

এবার লিগ ম্যাচে ডিসি ইউনাইটেডের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে ইন্টার মায়ামি। এই ডিসির বর্তমান কোচ আবার ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ইংলিশ স্ট্রাইকার ওয়েইন রুনি।  

ওয়েশিংটনে এই ড্র করায় ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট টেবিলের শেষ স্থানেই রইলো ইন্টার মায়ামি। অন্যদিকে ৩০ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে ডিসি। লিগে নিজেদের পরের ম্যাচে সেইন্ট লুইস সিটির মুখোমুখি হবে ইন্টার মায়ামি। আগামী ১৬ জুলাই মাঠে গড়াবে ম্যাচটি।  

এরপর ২১ জুলাই লিগ কাপে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের মোকাবিলা করবে ডেভিড ব্যাকহামের সহ-মালিকানায় থাকা মায়ামি। এই ম্যাচ দিয়েই যুক্তরাষ্ট্রের ফুটবলে আনুষ্ঠানিক পথচলা শুরু হবে মেসির। কিন্তু তাকে বরণ করে নেওয়ার আগে ইন্টার মায়ামির ব্যর্থতার পাল্লা ভারী হচ্ছে।  

লিগে সর্বশেষ ১০ ম্যাচের ৭টিতেই হেরেছে ইন্টার মায়ামি। বাকি ৩টিতে কোনোমতে ড্র নিয়ে মাঠ ছেড়েছে তারা। সর্বশেষ ১০ ম্যাচের ৩০ পয়েন্টের মধ্যে মাত্র ৩ পয়েন্ট অর্জন করেছে ক্লাবটি। এখন পর্যন্ত ২১ ম্যাচে মাত্র ৫টিতে জয় পাওয়া দলটির পয়েন্ট মাত্র ১৮।  

মেজর লিগ সকারে ইন্টার মায়ামির সর্বশেষ জয়টিও এসেছে গত ১৩ মে, নিউ ইংল্যান্ড এভালুশনের বিপক্ষে। এরপর থেকে টানা সাত ম্যাচে হার এবং ২টিতে ড্র করেছে তারা।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।