ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

মার্তিনেস ইস্যুতে জামালের কাছে ক্ষমা চাইলেন কলকাতার উদ্যোক্তা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
মার্তিনেস ইস্যুতে জামালের কাছে ক্ষমা চাইলেন কলকাতার উদ্যোক্তা

সম্প্রতি ঢাকায় এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস। তার ১১ ঘণ্টার সংক্ষিপ্ত সফরে সাধারণ দর্শকদের জন্য কোনো ইভেন্ট ছিল না।

এমনকি মার্তিনেসের কাছাকাছি থেকেও দেখা করতে পারেননি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। এ নিয়ে সমালোচনার ঝড় বয়ে যাওয়ার পর ক্ষমা চাইলেন মার্তিনেসকে নিয়ে আসার পেছনে মূল ভূমিকা রাখা কলকাতার শতদ্রু দত্ত।  

ভারতে সাফ চ্যাম্পিয়নশিপ খেলে গত ৩ জুলাই দেশে ফিরে আসে বাংলাদেশ ফুটবল। সেদিনই বাংলাদেশ সফর শেষে কলকাতায় যাচ্ছিলেন মার্তিনেজ। বিমান থেকে নেমেই তার জন্য দাঁড়িয়ে ছিলেন জামাল। কিন্তু একদম কাছে থেকেও হতাশ হতে হয়েছিল জাতীয় দলের অধিনায়ককে। তবে ইতোমধ্যেই জামালের কাছে ফোন করে ক্ষমা চেয়েছেন মার্তিনেসকে আনার উদ্যোক্তা শতদ্রু।

কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু বলেছেনম জামাল বিমানবন্দরে অপেক্ষা করছেন, এটা তিনি জানতেন না। জানলে জামালের সঙ্গে মার্তিনেসের দেখা করাতেন। আজ বাফুফে ভবনে জামালের কাছে এই বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘শতদ্রু আমাকে ফোন করে ক্ষমা চেয়েছেন, বলেছেন যা হয়েছে তার জন্য আন্তরিকভাবে তিনি দুঃখিত। ' 

জামাল আরও বলেন, ‘কলকাতার সবাই আমার বিষয়টা জেনেছে। তারা এ নিয়ে খুব দুঃখ প্রকাশ করেছে। মার্তিনেস খুবই কষ্ট পেয়েছে আমার ঘটনায়। তাই আমার আর ছেত্রীর (ভারতীয় ফুটবল দলের অধিনায়ক) জন্য জার্সি পাঠিয়েছে। জার্সি এখনো কলকাতায় আছে। শতদ্রু বলেছেন পরবর্তী কোনো অনুষ্ঠান হলে তিনি আমায় আমন্ত্রণ জানাবেন। তখনই সেই জার্সি আমার হাতে তুলে দেওয়া হবে। ’

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।