ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘রোনালদো চান না, আমি আল নাসেরে যোগ দিই’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
‘রোনালদো চান না, আমি আল নাসেরে যোগ দিই’

একসময় সতীর্থ ছিলেন তারা, কিন্তু সেই সম্পর্ক যেন রূপ নিল তিক্ততায়। গত সপ্তাহেই জুভেন্তাসের সঙ্গে চুক্তি শেষ হয়েছে কলম্বিয়ান উইঙ্গার হুয়ান কুয়াদ্রাদোর।

গুঞ্জন আছে, এই ফুটবলারকে দলে ভেড়াতে চায় আল নাসের। কিন্তু সেই সম্ভাবনা উড়িয়ে দিলেন এই কলম্বিয়ান। কারণ হিসেবে জানালেন, সাবেক সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদোর কথা।

কুয়াদ্রাদোর আল নাসেরের হয়ে খেলুক, এমনটা চান না রোনালদো। যদিও কুয়াদ্রাদো নিজেই সৌদি প্রো লিগে খেলতে আগ্রহী নন। এখনো ইউরোপের কোনো ক্লাবের জার্সি জড়াতে চান ৩৫ বছর বয়সী এই ফুটবলার।

আল নাসেরের দেওয়া প্রস্তাব প্রসঙ্গে কুয়াদ্রাদো বলেন, ‘এই মুহূর্তে, আমার এখনো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফুটবল খেলার সামর্থ্য। এছাড়া রোনালদো সেখানে (আল নাসের) আছে এবং তিনি চান না আমি সেখানে যোগ দিই। আমি নির্ভারই আছি। ভাবছি, আমার জন্য সেরা কী হবে। আমি এসব সিদ্ধান্তের ব্যাপারে ঈশ্বরের সাহায্য চাই। ’ 

কুয়াদ্রাদো আরও বলেন, ‘আমার এজেন্ট আন্দ্রেই মার্তিনেজ এখন ইউরোপে আছেন এবং বিভিন্ন পরিস্থিতি নিয়ে সে আমার সঙ্গে কথা বলতে এসেছে। নিঃসন্দেহে অনেক বিকল্প আছে এবং আমরা ভেবে দেখব, কোনটা সেরা। ’

২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্তাসে যোগ দেন রোনালদো। ঠিক তখনই আলোচনায় আসেন কুয়াদ্রাদো। রোনালদো যোগ দেওয়ার আগ পর্যন্ত সাত নম্বর জার্সি পরে জুভেন্তাসে খেলতেন তিনি। কিন্তু রোনালদো আসার পর জার্সি নম্বর বদলান এই উইঙ্গার।

এদিকে ছয় বছর জুভেন্তাসে কাটিয়ে ৩১৪ ম্যাচ খেলেছেন কুয়াদ্রাদো। চুক্তির মেয়াদ বৃদ্ধি না হওয়ায় গত ৩০ জুনের পর ‘মুক্ত খেলোয়াড়ে’ পরিণত হন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫০  ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।