ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

১০ নম্বর জার্সির চাহিদা তুঙ্গে, তবুও পরে এলেন না মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
১০ নম্বর জার্সির চাহিদা তুঙ্গে, তবুও পরে এলেন না মেসি

বরাবরের মতোই লিওনেল মেসির ১০ নম্বর জার্সির চাহিদা তুঙ্গে থাকে। বার্সেলোনার পর পিএসজি, এবার ইন্টার মায়ামিতেও তার ব্যতিক্রম হয়নি।

ক্লাবটি থেকে আনুষ্ঠানিক ঘোষণা আসার পরপরই জার্সি নিয়ে শুরু হয় মাতামাতি। অপেক্ষা ছিল উপস্থাপনের দিনের জন্য।  

তবে এই দিনে এসে ইন্টার মায়ামির জার্সি পরিহিত অবস্থায় দেখা যায়নি মেসিকে। গতকাল ডিআরভি পিএনকে স্টেডিয়ামে উপস্থাপনের সময় দেখা যায় ক্যাসুয়াল টি-শার্ট পরিহিত অবস্থায় প্রবেশ করতে। হাজারো দর্শকের সামনে এদিন মেসি নিজের স্পন্সরড ব্র্যান্ড অর্থাৎ অ্যাডিডাসের একটি টি-শার্ট পরে উপস্থিত হয়েছিলেন।  

অথচ অনুষ্ঠানের আগে মেসির নম্বর ও নাম সম্বলিত জার্সিটি অনেক বেশি দামে বিক্রি হচ্ছিল। ১৯৯.৯৯ ডলার মূল্যে (বাংলাদেশি মুদ্রায় ২১৭৪৫ টাকা) অ্যাডিডাসের জার্সিটি বিক্রি করা হয়েছিল। পরবর্তীতে অবশ্য ক্লাবের জার্সিতে মেসিকে দেখা যায়। ইন্টার মায়ামির এক টুইটে ডেভিড বেকহ্যামের সঙ্গে কথা বলার সময় গোলাপি রঙ্গের জার্সিটি পরেন আর্জেন্টাইন তারকা।  

তিনটি রঙের জার্সি ক্লাব সবার জন্য বিক্রি করছে। যেখানে মেসিকে ‘হার্টবিট পিংক’ কালারের জার্সি পরিহিত অবস্থায় দেখা গেছে। বাকি দুইটির মধ্যে একটি ‘সাদা’ আর আরেকটি ‘লা নচে’ কালো রংয়ের। সর্বপ্রথম ক্লাব অবশ্য জুলাইয়ের ১১ তারিখ কালো রংয়ের জার্সিতে মেসিকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থাপন করে। তখন থেকেই এই জার্সি নিয়ে চাহিদা ছিল তুঙ্গে।  

ইন্টার মায়ামির অফিসিয়াল ওয়েবসাইটে এখনও মেসির নাম ও নম্বর সম্বলিত জার্সি ছাড়া হয়নি। যদি ওয়েবসাইটে ছাড়া হয়, তাহলে ধারণা করা হচ্ছে মেসির এই জার্সি আগের সব ইতিহাস ভেঙে লিগের সবচেয়ে বেশি বিক্রিত জার্সির রেকর্ড গড়বে।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।