ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কোচ বদলে যাওয়ায় পরিবর্তন আসছে এশিয়ান গেমসের স্কোয়াডে

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
কোচ বদলে যাওয়ায় পরিবর্তন আসছে এশিয়ান গেমসের স্কোয়াডে

বাংলাদেশ নারী ফুটবল দলের নতুন কোচের দায়িত্ব পেয়েছেন সাইফুল বারী টিটু। তবে শুধু আসন্ন এশিয়ান গেমসের জন্য টিটুকে এই দায়িত্ব দেয়া হয়েছে।

আগামী ১ আগস্ট থেকে সাবিনাদের সঙ্গে কাজ শুরু করবেন তিনি।  

কোচ বদলে যাওয়ায় এশিয়ান গেমসের স্কোয়াডে পরিবর্তন আনতে হবে বলে জানিয়েছেন বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার।  

এশিয়ান গেমসের জন্য বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনকে (বিওএ) প্রাথমিক যে দলের নাম পাঠিয়েছিল বাফুফে, সেই তালিকা এখন সংশোধন করতে হবে। কারণ, ওই দলের প্রধান কোচ ছিলেন গোলাম রব্বানী ছোটন। ইমরান বলেন, ‘আমরা এরই মধ্যে বিওএকে চিঠি দিয়ে জানিয়েছি, নারী দলের প্রধান কোচ পদত্যাগ করায় এবং ফিজিও ছুটিতে থাকায় নতুন দুইজনের নাম দিতে হবে। বিওএ এশিয়ান গেমসের আয়োজক কমিটির সঙ্গে যোগাযোগ করে আমাদের জানাবে। ’

এদিকে গত মঙ্গলবার থেকে ছুটিতে গেছেন সাবিনারা। ৩১ জুলাই ফুটবলাররা ক্যাম্পে যোগ দেবেন। পরের দিন নতুন কোচ সাইফুল বারী টিটু সাবিনাদের অনুশীলন শুরু করবেন।  

সাবিনাদের দায়িত্ব নেওয়া প্রসঙ্গে কোচ সাইফুল বারী টিটু বলেন, ‘আজই সালাউদ্দিন (বাফুফে প্রধান কাজী সালাউদ্দিন) ভাই আমাকে ডেকেছিলেন। আমার কাছে জানতে চেয়েছিলেন আমি দায়িত্ব নিতে রাজি কি না। আমি যেহেতু অবসর সময় কাটাচ্ছিলাম, তাই রাজি হয়েছি। দুই-একদিনের মধ্যে বাফুফে আমাকে বিস্তারিত জানাবে। এখন যেহেতু মেয়েদের ক্যাম্প ছুটি, তাই ওদের সঙ্গে দেখাও করতে পারিনি। ’

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।