ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

একদিন আগেই শেষ মেসির অভিষেক ম্যাচের টিকিট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
একদিন আগেই শেষ মেসির অভিষেক ম্যাচের টিকিট

লিগস কাপে ক্রস আসুলের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামছে ইন্টার মায়ামি। বাংলাদেশ সময় আগামীকাল ভোর ৬টায় শুরু হবে ম্যাচ।

সেই ম্যাচ দিয়েই মায়ামির জার্সিতে অভিষেক হতে যাচ্ছে লিওনেল মেসির।  

এমনিতেই ‘মেসি জ্বরে’ কাঁপছে পুরো মায়ামি শহর। তাকে বরণ করে নিতে কানায় কানায় পূর্ণ ছিল ডিআরভি পিএনকে স্টেডিয়ামের গ্যালারি। এবার মেসির  অভিষেক ম্যাচেও দেখা যাবে একই চিত্র। কেননা ২১ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন এই স্টেডিয়ামের সকল টিকিট বিক্রি হয়ে গেছে একদিন আগেই।

এই ম্যাচ দেখার জন্য দর্শকদের এতোই আগ্রহ যে, মেসির সতীর্থও পর্যন্ত নিজের পরিবারের জন্য টিকিট পাচ্ছিলেন না। তবে সেই সতীর্থকে নিজে টিকিট জোগাড় করে দেন মেসি।  

ঘটনাটি সম্পর্কে মায়ামির ডিফেন্ডার ডেয়ান্ড্রে ইয়েডলিন বলেন, ‘রোববার কাম্পানা টিকেট খুঁজছিল এবং সে গ্রুপ চ্যাটে জানতে চায়, কারো কাছে আছে কি না। তখন আমিও জানতাম না, মেসি এই গ্রুপে আছে। কিন্তু সে (মেসি) হঠাৎই বলে ওঠে, তোমার কয়টা টিকিট দরকার?’

‘তখন আমি অবাক হয়ে যাই, নিশ্চয় বুঝতে পারছেন আমি কী বলতে চাচ্ছি। তখন পর্যন্ত হয়তো তারা একে অপরকে তিন দিনের মতো জানতো । কিন্তু এই উদারতা দেখানোটাই বড় উদাহরণ, সে আসলে কেমন মানুষ। ’

মূলত লিগস কাপ নতুন এক টুর্নামেন্ট। কানাডা, মেক্সিকো ও যুক্তরাষ্ট্রের মোট ৪৭ ক্লাব অংশ নেবে তাতে। যা চলবে ২১ জুলাই থেকে ১৯ আগস্ট পর্যন্ত। টুর্নামেন্টের সেরা তিন দল জায়গা করে নেবে ২০২৪ কনকাকাফ চ্যাম্পিয়নস কাপে।  

এদিকে, সের্হিও বুসকেতসের পর মায়ামিতে যোগ দিয়েছেন মেসির সাবেক বার্সা সতীর্থ জর্দি আলবা। যদিও ক্রুস আসুলের বিপক্ষে স্কোয়াডে তাকে রাখা হয়নি।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।