ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

ফুটবল

প্যারিসে ডাকাতির শিকার পিএসজি গোলরক্ষক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
প্যারিসে ডাকাতির শিকার পিএসজি গোলরক্ষক

প্যারিসে নিজ বাসায় ডাকাতির শিকার হয়েছেন পিএসজি গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মা। সে সময় তার প্রেমিকা আলেসিয়া এলেফান্তেও সঙ্গে ছিলেন।

বৃহস্পতিবার মধ্যরাতে তাদের ওপর আক্রমণ চালিয়ে প্রায় ৫ লাখ ইউরো ছিনিয়ে নেয় ডাকাতরা।  

প্রথমে ডাকাতের দল দরজা ভেঙে প্রবেশ করেন দোন্নারুম্মার বাড়িতে। এরপর দোন্নারুম্মা ও তার প্রেমিকাকে বেঁধে রাখেন তারা।  কোনোমতে সেই বিপদ কাটিয়ে প্রেমিকাকে নিয়ে কাছের একটি হোটেলে আশ্রয় নেন ইতালিয়ান গোলরক্ষক। সেখান থেকে তাদের দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়। দোন্নারুম্মাকে কিছুটা আঘাত করা হলেও অক্ষত অবস্থায় থাকেন তার প্রেমিকা।  

ঘটনাটি নিয়ে প্যারিসের প্রসিকিউটর অফিসের এক মুখপাত্র বিবিসিকে বলেন, ‘মি. দোন্নারুম্মার বাসায় মধ্যরাতে এক সংঘঠিত দলের দ্বারা ঘটে যাওয়া সশস্ত্র ডাকাতি ও সহিংসতার অভিযোগের তদন্ত শুরু হয়েছে। ’  

দুই বছর আগে এসি মিলান ছেড়ে পিএসজিতে নাম লেখান ২৪ বছর বয়সী দোন্নারুম্মা। তবে তার আগেও প্যারিসে ডাকাতির শিকার হয়েছেন পিএসজির বেশ কজন ফুটবলার। পিএসজির ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কিনিওসের বাড়িতে ডাকাতির কারণে গত জানুয়ারিতে কারাদণ্ড দেওয়া হয়েছে। ২০২১ সালের মার্চে ডাকাতির সময় অবশ্য মার্কিনিওস খেলায় ব্যস্ত ছিলেন। তবে বাড়িতে ছিলেন তার বাবা ও দুই অপ্রাপ্তবয়স্ক কন্যা। ডাকাতরা মার্কিনিওসের বাবার মুখে ও পাঁজরে আঘাত করে। সেই একই দিন ডাকাতি হয় আনহেল দি মারিয়ার বাড়িতেও।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
এএইচএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।