ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হারলেও দলের পারফরম্যান্সে সন্তুষ্ট কাবরেরা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৪
হারলেও দলের পারফরম্যান্সে সন্তুষ্ট কাবরেরা

বিশ্বকাপ এবং এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচে ফিলিস্তিনের বিপক্ষে ঘরের মাঠে ১-০ গোলে হেরেছে বাংলাদেশ। অ্যাওয়ে ম্যাচে ৫-০ গোলের হারের পর ঘরের মাঠে এই হার।

ম্যাচে যোগ করা সময়ে গোল হজম করেছে বাংলাদেশ। দল হারলেও পারফরম্যান্স ভালো ছিল বলে মনে করেন বাংলাদেশের কোচ হ্যাভিয়ের কাবরেরা।

ম্যাচের ৯৪ মিনিটে গোল হজম করেছে বাংলাদেশ। হতাশা থাকলেও দলের পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট বলে জানিয়েছেন কাবরেরা। তিনি বলেন, ‘ফুটবলে এমনটা হতে পারে। আমাদের দল নিয়ে গর্বিত হওয়া উচিত, বিশেষ করে প্রথমার্ধে আমরা জমাট ছিলাম। যদিও ওরা বল পজিশনে এগিয়ে ছিল, কিন্তু আমরা আধিপত্য করেছি, ভীত ছিলাম না। পরিস্থিতি ভালোভাবে সামাল দিয়েছি। অনেকগুলো কর্নার পেয়েছিল ওরা, সেগুলোও আমরা ভালোভাবে ডিফেন্ড করেছি। শেষ দিকে আমরাও কিছু সুযোগ পেয়েছিলাম, কিন্তু কাজে লাগাতে পারিনি। ’

ম্যাচে বাংলাদেশ যে গোল হজম তার দায়ে অনেকেই ডিফেন্ডারদের মনসংযোগ ঘাটতিকে দায়ী করছেন। তবে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা বলেছেন ভিন্ন কথা, ‘এটা মনোযোগের ঘাটতি নয়। কখনও আপনি প্রত্যাশা অনুযায়ী ফল পাবেন, কখনও পাবেন না। এটা হতাশাজনক। আসলেই আজ তাদের চেয়েও আগে আমাদের গোল প্রাপ্য ছিল। পয়েন্ট না পাওয়ায় অবশ্যই হতাশ। ’

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ২৬ মার্চ ২০২৪
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।