ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

দুই ম্যাচ নিষিদ্ধ হতে পারেন রোনালদো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
দুই ম্যাচ নিষিদ্ধ হতে পারেন রোনালদো

প্রতিপক্ষের এক খেলোয়াড়কে কনুইয়ের গুঁতো মেরে লাল কার্ড দেখেছেন আল নাসর তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তাতে এক ম্যাচ মাঠের বাইরে থাকার কথা ছিল তার।

কিন্তু পর্তুগিজ উইঙ্গারকে আরও এক ম্যাচ নিষিদ্ধ থাকতে হবে।  

সৌদি আরবের বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, সবমিলিয়ে দুই ম্যাচ নিষিদ্ধ হতে যাচ্ছেন পর্তুগিজ তারকা। এর মধ্যে আল বুলাইহিকে ফেলে দিয়ে লাল কার্ড দেখায় এক ম্যাচ এবং বাকি এক ম্যাচ নিষিদ্ধ থাকতে হবে রেফারির সঙ্গে দুর্ব্যবহার করায়।

সৌদি সুপার কাপে আল হিলালের বিপক্ষে ওই ম্যাচের একদম শেষদিকে মাঠের বাইরে যাওয়া বলের দখল নিতে গিয়ে আল বুলাইহিকে রেসলিংয়ের ভঙ্গিতে কনুইয়ের গুঁতো মারেন রোনালদো। তাতে ছিটকে পড়ে যান আল হিলাল ডিফেন্ডার।  

ঘটনা ঘটে যাওয়ার সঙ্গে সঙ্গে দৌড়ে এসে রোনালদোকে লাল কার্ড দেখান রেফারি। লাল কার্ড দেখার পর রেফারির ওপর আক্রমণাত্মক ভঙ্গিতে ক্ষোভ ঝাড়েন রোনালদো। প্রথমে মুষ্টি তুলে প্রতিবাদ করেন রোনালদো। পরে মাঠ ছাড়ার আগে রেফারিকে নিয়ে উপহাস করতেও দেখা যায় তাকে।  

এবারই প্রথম সৌদি আরবে সরাসরি লাল কার্ড দেখলেন রোনালদো। এর আগে গত ফেব্রুয়ারিতে সৌদি লিগে আল শাবাবের দর্শকদের দিকে অশালীন অঙ্গভঙ্গি করে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন তিনি।  

আল হিলালের বিপক্ষে রোনালদো যখন লাল কার্ড দেখে মাঠ ছাড়েন, তখন তার দল আল নাসর পিছিয়ে ছিল ০-২ গোলে। পরে একটি গোল শোধ করেন আল নাসরের সেনেগালিজ ফরোয়ার্ড সাদিও মানে। কিন্তু শেষ পর্যন্ত ২-১ গোলে জিতে আসরের ফাইনালে উঠে যায় আল হিলাল।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।