ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

প্রথমবারের মতো এমএলএসের মাসসেরা মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মে ৩, ২০২৪
প্রথমবারের মতো এমএলএসের মাসসেরা মেসি

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে যোগ দেওয়ার পর থেকে বল পায়ে আলো ছড়াচ্ছেন লিওনেল মেসি। তবে জেতা হয়নি লিগের মাসসেরার পুরস্কার।

অবশেষে এপ্রিল মাসে এসে সেই কাঙ্ক্ষিত পুরস্কারের দেখা পেয়েছেন আর্জেন্টাইন এই তারকা। গত মাসে দারুণ পারফরম্যান্সে প্রথমবারের মতে এই পুরস্কার পাচ্ছেন তিনি।

গত মাসে চারটি ম্যাচ খেলেছে ইন্টার মায়ামি। যার মধ্যে তিনটি জয় ও একটি ড্র করেছে। চার ম্যাচে মোট ১২ গোল দিয়েছে ক্লাবটি। যার মধ্যে ১০টিতেই অবদান রেখেছেন মেসি। নিজে ৬টি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ৪ গোল। অসাধারণ এই পারফরম্যান্সে মেজর লিগ সকারের মাসসেরার পুরস্কার জিতেছেন তিনি।

এমএলসে গত মাসে ৬টি গোল করার পাশাপাশি মেসি আগে করেছিলেন ৩ গোল। সবমিলিয়ে ৯ গোল নিয়ে আসরের সর্বোচ্চ গোলদাতার তালিকায় সবার ওপরে রয়েছেন আর্জেন্টাই সুপারস্টার। ৮ গোল নিয়ে তার পরেই রয়েছেন সল্ট লেকের কলম্বিয়ান ফরোয়ার্ড ক্রিস্তিয়ান আরাঙ্গো ও ডিসি ইউনাইটেডের বেলজিয়ান ফুটবলার ক্রিস্টিয়ান বেনটেকে। ৭টি করে গোল আছে লুইস সুয়ারেজ ও লুইস মরগানের।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মে ০৩, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।