ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

কিংস অ্যারেনাতেই হবে মূল উৎসব

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, মে ১১, ২০২৪
কিংস অ্যারেনাতেই হবে মূল উৎসব

উৎসবের জন্য প্রস্তুত ছিল ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়াম। উপলক্ষ্য ইতিহাস গড়ে প্রিমিয়ার লিগের টানা পঞ্চম শিরোপা ঘরে তুলতে চলেছে কিংস।

হলোও তাই। মোহামেডানকে ২-১ গোলে হারিয়ে দেশের ইতিহাসে প্রথম ক্লাব হিসেবে টানা পঞ্চমবার লিগ চ্যাম্পিয়ন হলো কিংস। রেফারির শেষ বাঁশি বাজানোর সঙ্গে সঙ্গেই উল্লাসে ফেটে পড়েন গ্যালারির দর্শকরা।

কিংসের এমন অর্জনে উৎসবটা ছিল সাদা-মাটাই। তবে মূল উৎসব তোলা আছে ঘরের মাঠ কিংস অ্যারেনার জন্য। ম্যাচের পর এমনটাই জানালেন দলের তারকা রাকিব হোসেন। তিনি বলেন, ‌'উৎসব এখানে শুরু হয়েছে। তবে মূল উৎসব হবে কিংস অ্যারেনায়। '

সাদা-মাটা উদযাপন বললেও কিংসের আয়োজন ছিল চোখে পড়ার মতই। পঞ্চম শিরোপা জয়ের জন্য বিশেষ জার্সি তৈরি করা হয়েছে। ম্যাচের পর সকলেই সেই জার্সি পরে উদযাপনে মেতে ওঠে। সমর্থকরা ছিলেন বিভিন্ন অভিনন্দন বার্তায় সাজানো প্ল্যাকার্ড নিয়ে। ফ্লেয়ার জালিয়ে উদযাপনে মাতে তারা। ঢাক-ঢোল বাজিয়ে বিভিন্ন স্লোগানে প্রিয় দলকে ঢাকায় পাঠান তারা।  

এত আয়োজনও সাদা-মাটা বলার কারণ একটাই দলটা বসুন্ধরা কিংস। দেশের ফুটবলে নতুন জৌলুস ফিরিয়ে আনতে আয়োজনে কমতি রাখে না তারা। ঘরের মাঠের জন্য তোলা রয়েছে আতশবাজি থেকে শুরু করে আরও অনেক কিছুই।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ১১, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।