ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ইউনাইটেডকে হারিয়ে শীর্ষে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, মে ১৩, ২০২৪
ইউনাইটেডকে হারিয়ে শীর্ষে আর্সেনাল

ঘরের মাঠে শুরুটা ভালো করতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। সুযোগ পেয়ে তাদের জালে বল পাঠাল আর্সেনাল।

গোল হজম করে বেশ কয়েকটি সুযোগ তৈরি করে স্বাগতিকরা। তবে শেষ পর্যন্ত কাজে লাগাতে পারেনি। ফলে জয় নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে এল মিকেল আর্তেতার দল।

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডকে ১-০ ব্যবধানে হারিয়েছে আর্সেনাল। দলটির হয়ে একমাত্র গোলটি করেন লিয়ান্দ্রো ট্রসার্ড।

দারুণ শুরুর পর এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি ইউনাইটেড। ২০তম মিনিটে দলকে এগিয়ে নেন ট্রসার্ড। সতীর্থের বাড়ানো পাস ধরে গোলমুখে হাভার্টজ খুঁজে নেন তাকে। পায়ের স্পর্শে সহজেই বল জালে পাঠান বেলজিয়ান ফরোয়ার্ড। বিরতির আগে ৪৩তম মিনিটে সমতায় ফেরার সুযোগ পায় ইউনাইটেড। কিন্তু আলেহান্দ্রে গারানাচোর কাটব্যাক ঠেকিয়ে দেন আর্সেনাল গোলরক্ষক।

বিরতির পর আক্রমণ বাড়ায় স্বাগতিকরা। ৭৮তম মিনিটে গোল পাওয়ার কাছাকাছি যায় ইউনাইটেড; কিন্তু পাশের জালে মেরে হতাশ করেন গারনাচো। এরপর আরও কয়েকটি সুযোগ তৈরি করে তারা। তবে গোলে পরিণত করতে পারেনি। ফলে হারতে হয় রেড ডেভিলসদের।

৩৭ ম্যাচে ২৭ জয় ও ৫ ড্রয়ে ৮৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আর্সেনাল। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৮৫ পয়েন্ট নিয়ে দুইয়ে। ৩৬ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, মে ১৩, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।