ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

লিভারপুলের সঙ্গে ড্র করে চ্যাম্পিয়ন্স লিগের কাছে অ্যাস্টন ভিলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, মে ১৪, ২০২৪
লিভারপুলের সঙ্গে ড্র করে চ্যাম্পিয়ন্স লিগের কাছে অ্যাস্টন ভিলা

এমিলিয়ানো মার্তিনেসের ভুল দিয়ে শুরু। যদিও সেই ধাক্কা কিছুক্ষণের মধ্যেই সামলে নেয় অ্যাস্টন ভিলা।

তবে থামেনি লিভারপুল। দুই গোলের ব্যবধানে এগিয়ে থাকে তারা। শেষদিকে বদলির বদলি হয়ে নেমে সেই ব্যবধান কমালেন জন দুরান। জোড়া গোলে রুখে দিলেন লিভারপুলকে।  

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রাতে লিভারপুলের সঙ্গে ৩-৩ ব্যবধানে ড্র করে অ্যাস্টন ভিলা। মার্তিনেসের আত্মঘাতী গোলের পর দলটিকে সমতায় ফেরান ইউরি তিয়েলেমান্স। এরপর কোডি হাকপো ও জ্যারেল কোয়ানসার গোলে ফের এগিয়ে যায় লিভারপুল। শেষদিকে জোড়া গোলে দলের হার এড়ান দুরান।

ভিলা পার্কে ম্যাচের দ্বিতীয় মিনিটেই অঘটন ঘটান স্বাগতিক গোলরক্ষক মার্তিনেস। মোহামেদ সালাহর পাস একজনের গায়ে লেগে দিক পাল্টায়। গোল ঠেকাতে গিয়ে হাত ফসকে বল চলে যায় জালে। ১২তম মিনিটেই এই ধাক্কা সামলে নেয় তারা। বাঁ দিক থেকে আক্রমণে গিয়ে তিয়েলেমান্সকে খুঁজে নেন ওয়াটকিন্স। বুলেট গতির শটে জাল খুঁজে নেন ইংলিশ ফরোয়ার্ড।  

২৩তম মিনিটে ফের এগিয়ে যায় লিভারপুল। জো গোমেসের শট মার্তিনেস ঠেকিয়ে দিলেও ফিরতি শটে জাল খুঁজে নেন হাকপো। বিরতির পর ব্যবধান বাড়াতে খুব বেশি সময় নেয়নি তারা। এলিয়টের ফ্রিকিক থেকে হেডে গোলটি করেন কুয়ানসা।

৭৯তম মিনিটে বদলির বদলি হয়ে নামেন দুরান। আর নেমেই জানান দেন যোগ্যতার। ৮৫তম মিনিটে সতীর্থের পাস ধরে বক্সের বাইরে থেকে জোরাল শটে জাল খুঁজে নেন তিনি। ঠিক তিন মিনিট পর আরও একটি গোল করে দলকে ফেরান সমতায়। দিয়াবির থ্রু পাস তার হাঁটুতে লেগে জড়ায় জালে।

দারুণ এই ড্রয়ে ৩৭ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে ভিলা। তাদের চেয়ে ৫ পয়েন্ট কম নিয়ে পাঁচে টটেনহ্যাম হটস্পার। ৭৯ পয়েন্ট নিয়ে তিনে আছে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, মে ১৪, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।