ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

রোনালদোর শেষ মুহূর্তের গোলে পর্তুগালের জয় 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
রোনালদোর শেষ মুহূর্তের গোলে পর্তুগালের জয় 

ছিলেন না শুরুর একাদশে। তবে বদলি হিসেবে নেমেই ক্রিস্টিয়ানো রোনালদো এনে দিলেন জয়সূচক গোল।

পর্তুগালও তাই মাঠ ছাড়ল পূর্ণ পয়েন্ট পাওয়ার স্বস্তি নিয়ে। নেশনস লিগের ম্যাচে পিছিয়ে পড়েও  স্কটল্যান্ডকে ২-১ ব্যবধানে হারিয়েছে তারা।

লিসবনের এস্তাদিও দা লুজ স্টেডিয়ামে ম্যাচের সপ্তম মিনিটেই স্কট ম্যাকটমিনের গোলে এগিয়ে যায় স্কটল্যান্ড। প্রথমার্ধ পর্যন্ত লিড ধরে রাখে সফরকারীরা।  তবে বিরতির পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় পর্তুগাল। রোনালদোও মাঠে নামেন বদলি হিসেবে

৫৪ মিনিটে দারুণ এক শটে স্বাগতিকদের সমতায় ফেরান ব্রুনো ফের্নান্দেস। ৮৮ মিনিটে নুনো মেন্দেসের পাস থেকে ট্যাপ ইনে জয়সূচক গোলটি করেন রোনালদো। পেশাদার ক্যারিয়ারে এটি তার ৯০১তম গোল। এবং আন্তর্জাতিক ফুটবলে ৪৮তম প্রতিপক্ষের বিপক্ষে গোলের খাতা খুললেন তিনি।

রোনালদোর লক্ষ্য যে হাজার গোলের মাইলফলক ছোঁয়া সেটা ভালোভাবেই বুঝিয়ে দিলেন ফের্নান্দেস। তিনি বলেন, 'খেলায় তার প্রভাব সবসময় একই থাকে, হোক সেটা মাঠে কিংবা বেঞ্চে থেকে। যারা খেলেছে সবাই ম্যাচের পার্থক্য গড়ে দিয়েছে। আজ রোনালদো ৯০১তম গোল করলেন এবং এখন  তিনি হাজার গোল করার লক্ষ্যে আছেন। যেখানে তিনি পৌঁছাতে চান। '

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।