ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ভেনেজুয়েলার ভেজা মাঠে আর্জেন্টিনার হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
ভেনেজুয়েলার ভেজা মাঠে আর্জেন্টিনার হোঁচট

প্রবল বৃষ্টিতে শুরু হয়েছে খেলা, পানি জমে থাকা মাঠেই খেলতে হলো আর্জেন্টিনাকে। ভেনেজুয়েলার এই ভেজা মাঠে শুরুর দিকে এগিয়ে গেলেও শেষে গিয়ে আর পেরে উঠলো না লিওনেল মেসির দল।

ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের।

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে বাংলাদেশ সময় মধ্যরাতে শুরু হওয়া ম্যাচটিতে ১-১ গোলে ড্র করেছে আর্জেন্টিনা ও ভেনেজুয়েলা। নিকোলাস ওতামেন্দির গোলে শুরুতেই আর্জেন্টিনা এগিয়ে গেলে বিরতির পর ভেনেজুয়েলাকে সমতায় ফেরান সলোমন রন্দন।

মাতুরিনে ম্যাচ শুরুর আগে থেকেই শুরু হয় অনেক বেশি বৃষ্টি। যার কারণে মাঠে জমে যায় পানি। এর মধ্যেই শুরু হয় ম্যাচ। প্রতিকূল পরিবেশে অবশ্য এগিয়ে যেতে খুব বেশি সময় নেয়নি আর্জেন্টিনা। মেসির নেওয়া ফ্রি কিক থেকে উড়ে আসা বল ভেনেজুয়েলা গোলরক্ষকের হাতে লেগে চলে যায় ওতামেন্দির কাছে। ভুল না করে সহজেই বল জালে পাঠান আর্জেন্টাইন ডিফেন্ডার।

বিরতির পর মাঠে জমে থাকা পানি কমতে শুরু করে। বলও নিজের নিজস্ব গতি পেতে থাকে। আক্রমণ বাড়াতে থাকে ভেনেজুয়েলাও। ৬৫তম মিনিটে গিয়ে গোল পায় তারা। বাঁ দিক থেকে আসা ক্রস বক্স থেকে হেডে লক্ষ্যভেদ করে দলকে সমতায় ফেরান রন্দন। পরবর্তী সময়ে আর কোনো গোল না হলে সমতা নিয়ে মাঠ ছাড়ে দুদল।

টানা দুই ম্যাচে পয়েন্ট হারালেও সবমিলিয়ে ৯ ম্যাচে ৬ জয় ও ১ ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে আর্জেন্টিনা। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে সাতে ভেনেজুয়েলা।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।