ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ভেজা মাঠ নিয়ে অসন্তুষ্ট মেসি, স্কালোনি দুষলেন রেফারিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
ভেজা মাঠ নিয়ে অসন্তুষ্ট মেসি, স্কালোনি দুষলেন রেফারিকে

ম্যাচ মাঠে গড়ানোর আগেই শুরু হয় ঝুম বৃষ্টি। ভেনেজুয়েলায় এই বৃষ্টির মধ্যেই মাঠে নামতে হলো আর্জেন্টিনাকে।

প্রতিকূল এই পরিস্থিতি মোকাবেলা করতে অবশ্য বেগ পোহাতে হয়েছে তাদের। জলাবদ্ধ মাঠে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে স্কালোনির শিষ্যদের। তবে এতে খুশি নন চোট কাটিয়ে দলে ফেরা মেসি।  

মাতুরিনে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটিতে ভেনেজুয়েলার সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করে আর্জেন্টিনা। ম্যাচ শেষে হতাশা প্রকাশ করে মেসি বলেন, ‘এটা খুব কঠিন ছিল। খুবই কদর্য এক ম্যাচ হয়েছে। আমরা টানা দুটি পাস সম্পূর্ণ করতে পারিনি। দ্বিতীয়ার্ধে ডানদিকে কিছুটা করা গেলেও খেলাটা কঠিন ছিল। খুব কম খেলা গেছে। যা করতে চেয়েছি তা মাঠের কারণে করতে পারিনি। ’

এদিকে ভেজা মাঠ নয়, বরং রেফারিকে দুষছেন আর্জেন্টাইন কোচ। ঝুম বৃষ্টির পরেও কেন ম্যাচ বন্ধ করা হয়নি প্রশ্ন রেখেছেন তিনি। স্কালোনি বলেন, ‘ফুটবল ম্যাচ খেলার নূন্যতম শর্তও মানা হয়নি। এভাবে আপনি খেলতে পারেন না। আমাদের যা করার কথা ছিল তাই করেছি। কিন্তু দুই দলের ম্যাচ খেলার মতো কন্ডিশন ছিল না। রেফারি প্রুতিশ্রুতি দিয়েছিলেন, বল না গড়ালে ম্যাচ বন্ধ করে দেবেন। বল গড়ায়নি এটা স্পষ্ট দেখা গেছে। ’

৯ ম্যাচে ৬ জয় ও ১ ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে আর্জেন্টিনা। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে সাতে ভেনেজুয়েলা।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।