ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বাফুফে নির্বাচন ২০২৪

মনোনয়নপত্র জমা দিলেন ইমরুল হাসান

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
মনোনয়নপত্র জমা দিলেন ইমরুল হাসান

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে মনোনয়নপত্র নিয়েছিলেন বসুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসান। আজ মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

সিনিয়র সহ-সভাপতি পদে মনোনয়নপত্র নিয়েছেন তরফদার রুহুল আমিনও। যদিও শুরুতে বেশ ঘটা করে সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দেন তিনি। কিন্তু এরপর গুঞ্জন উঠতে থাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারেন এই সংগঠক। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে সিনিয়র সহ-সভাপতি পদে লড়ছেন তিনি।  

ইমরুল মনোনয়নপত্র জমা দিলেও এই রিপোর্ট লেখা পর্যন্ত সিনিয়র সহ-সভাপতি পদে অন্যরা মনোনয়নপত্র জমা দেননি। আজ তো বটেই, আগামীকাল বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়ার সময় বেঁধে দেওয়া হয়েছে।

১৬ অক্টোবর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। ১৭ অক্টোবরের মধ্যে মনোনয়নপত্রের বিষয়ে কারো কোনো আপত্তি থাকলে তা জানাতে হবে। মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর ১৮ অক্টোবর শুনানি করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের সময় ১৯-২০ অক্টোবর। এরপর আর প্রার্থিতা বাতিল করা যাবে না।

বাংলাদেশ সময় : ১৫৩৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।