ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বাফুফে নির্বাচন: প্রথম দিনে নমিনেশন জমা দিলেন ৯ জন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
বাফুফে নির্বাচন: প্রথম দিনে নমিনেশন জমা দিলেন ৯ জন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই নমিনেশন ফরম বিক্রি সম্পন্ন হয়েছে।

আজ থেকে শুরু হয়েছে নমিনেশন জমা দেওয়া।  

আজ প্রথম দিনে মোট ৯ জন নিজেদের নমিনেশন জমা দিয়েছেন। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে ইমরুল হাসান নমিনেশন জমা দিয়েছেন। এছাড়া জমা হওয়া বাকি আটটি নমিনেশন জমা পড়েছে সদস্য পদে। এবার সদস্য পদে চারজন নারী নমিনেশন নিয়েছেন । তাদের মধ্যে একজন আজ জমা দিয়েছেন মাহমুদা খাতুন। এছাড়া সৈয়দ মো. শহিদুল ইসলাম, মো. ইয়াকুব আলী, মো. মঞ্জুরুল করিম, আমিরুল ইসলাম বাবু, মো ইকবাল হাসান জনি এবং মো. আব্দুল হাফিজ নমিনেশন জমা দিয়েছেন।

এবার বাফুফেতে নমিনেশন বিক্রি হয়েছে মোট ৬২টি। শুধু সদস্য পদের জন্য মোট ৪৩টি নমিনেশন বিক্রি হয়েছে। প্রথম দিনে সভাপতি এবং সহসভাপতির নমিনেশন নেওয়া কেউই জমা দেননি। সিনিয়র সহসভাপতি পদে তিন জন মনোনয়ন নিলেও শুধু ইমরুল হাসানই তা জমা দিয়েছেন।  

মনোনয়ন জমা দেওয়ার সময় বেঁধে দেওয়া হয়েছে ১৪ ও ১৫ অক্টোবর। ১৬ অক্টোবর মনোনয়ন যাচাই-বাছাই করা হবে। ১৭ অক্টোবরের মধ্যে মনোনয়নের বিষয়ে কারো কোনো আপত্তি থাকলে তা জানাতে হবে। মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের পর ১৮ অক্টোবর শুনানি করা হবে। মনোনয়ন প্রত্যাহারের সময় ১৯-২০ অক্টোবর। এরপর আর প্রার্থিতা বাতিল করা যাবে না।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।