ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

শেষ ম্যাচগুলো উপভোগ করছি: মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
শেষ ম্যাচগুলো উপভোগ করছি: মেসি

চোট কাটিয়ে শুরুর একাদশে ফিরেই যাদু দেখালেন লিওনেল মেসি। করলেন হ্যাটট্রিক, গড়লেন রেকর্ডও।

বলিভিয়ার বিপক্ষে দেশের মাটিতে ৬-০ ব্যবধানের জয়ে ৫ গোলেই অবদান রাখেন তিনি। পুরো স্টেডিয়াম তার ছবি, পোস্টার, ব্যানারে, ফেস্টুনে ছেয়ে গেছে। ম্যাচ শেষে মানুষের ভালোবাসার কথা জানালেন তিনি। সঙ্গে বললেন নিজের শেষ ম্যাচগুলোর কথাও।

সমর্থকদের এই উচ্ছ্বাস, এই ধ্বনি উপভোগ করেন মেসি। তিনি বলেন, ‘এখানে খেলতে পারা ও আর্জেন্টাইন সমর্থকদের অনুরাগের ছোঁয়া পাওয়ার অনুভূতি দারুণ। যেভাবে তারা আমার নাম ধরে চিৎকার করে, আমাকে তা আবেগময় করে তোলে ও তাড়না জোগায়। সমর্থকদের সঙ্গে এই সংযোগ আমরা সবাই উপভোগ করি ও দেশের মাঠে খেলতে আমরা ভালোবাসি। ’

উপভোগের পাশাপাশি হতাশার কথাও জানান আর্জেন্টাইন অধিনায়ক। নিজের ম্যাচের সংখ্যা যে ফুরিয়ে আসছে সেটিও ব্যাখ্যা করেন এই তারকা। তবে নির্দিষ্ট করে কিছু জানাননি। আগের মতোই বলে রেখেছেন সময় যখন আসবে, তখনই আর মাঠে দেখা যাবে না তাকে।  

ইন্টার মায়ামি তারকা বলেন, ‘ভবিষ্যৎ নিয়ে কোনো তারিখ বা সীমা ঠিক করিনি আমি। আপাতত সবকিছু উপভোগ করছি। আগের যে কোনো সময়ের চেয়ে আমি বেশি আবেগময় এবং লোকের ভালোবাসা লুফে নিচ্ছি, কারণ ভালো করেই জানি, আমার শেষ কিছু ম্যাচ হতে পারে এগুলো। ’

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।