ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শুক্রবারের ম্যাচে বাঁশি যাদের হাতে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৪
শুক্রবারের ম্যাচে বাঁশি যাদের হাতে

ঢাকা: বিশ্বকাপের ২০তম আসরের দ্বিতীয় দিনে তিনটি খেলা অনুষ্ঠিত হবে। শুক্রবার বাংলাদেশ সময় রাত ১০টায় মেক্সিকো লড়বে ক্যামেরুনের বিপক্ষে, রাত ১টায় মুখোমুখি হবে ২০১০ বিশ্বকাপের দুই ফাইনালিস্ট স্পেন ও নেদারল্যান্ড।

অপর খেলায় শুক্রবার মধ্যরাত ৪টায় চিলি মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার।

ম্যাচগুলোতে রেফারি, সহযোগী রেফারি এবং চতুর্থ অফিসিয়াল হিসেবে যারা থাকছেন:

মেক্সিকো এবং ক্যামেরুনের ম্যাচে মাঠে মূল রেফারির ভূমিকা পালন করবেন কলম্বিয়ার উইলমার রোল্দান। সহকারী থাকছেন কলম্বিয়ার হাম্বার্তো ক্লাভিহো ও এদোয়ার্দে দায়াজ। ফোর্থ অফিসিয়াল হিসেবে থ‍াকছেন তাহিতির নর্বাট হাওয়াতা।

স্পেন ও নেদারল্যান্ডের ম্যাচে মাঠে মূল রেফারির ভূমিকা পালন করবেন ইতালির নিকোলা রিজ্জোলি। সহকারী দুই ইতালিয়ান রেনাতো ফেবারেনি ও আন্দ্রেয়া স্টেফানি। ফোর্থ অফিসিয়াল হিসেবে থ‍াকছেন নরওয়ের স্ভেইন অডভা।

অপর খেলা চিলি ও অস্ট্রেলিয়ার ম্যাচে মাঠে মূল রেফারির ভূমিকা পালন করবেন আইভরি কোস্টের রেফারি নুমান্দিজ দৌ। সহকারী দুই জন হলেন সঙ্গুইফোলো ইয়েইয়ো ও জ্যঁ ক্লদ বিরু মুসাহু। ফোর্থ অফিসিয়াল হিসেবে থ‍াকছেন পনামার রবার্তো মরেনো।

বাংলাদেশ সময়:  ০৯৫৯ ঘণ্টা, জুন ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।