ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

পঞ্চম দিনে মাঠের দায়িত্বে থাকছেন যারা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জুন ১৬, ২০১৪
পঞ্চম দিনে মাঠের দায়িত্বে থাকছেন যারা

ঢাকা: ফিফা ব্রাজিল বিশ্বকাপের ২০তম আসরের পঞ্চম দিন সোমবারের খেলা কিছুক্ষণের মধ্যেই শুরু হবে। এদিন বাংলাদেশ সময় রাত ১০টা, মধ্যরাত ১টা এবং ভোর ৪টায় তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে।



দিনের প্রথম খেলায় রাত ১০টায় জার্মানি খেলবে পর্তুগালের বিপক্ষে। দ্বিতীয় খেলায় মধ্যরাত ১টায় ‘সুপার ঈগল’ খ্যাত নাইজেরিয়া খেলবে ইরানের বিপক্ষে। ভোর ৪টায় ঘানা ও যুক্তরাষ্ট্রের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

জার্মানি ও পর্তুগালের ম্যাচে মাঠে রেফারির দায়িত্ব পালন করবেন সার্বিয়ার মিলোরাদ ম্যাজিক। সহকারী হিসেবে থাকবেন স্বদেশি মিলোভান রিস্টিক ও দালিবর জারজিভিক। এছাড়া চর্তুথ অফিসিয়াল হিসেবে থাকবেন ক্যামেরুনের অ্যালিয়াম।

দিনের দ্বিতীয় খেলায় মাঠে মূল রেফারির দায়িত্ব পালন করবেন ইকুয়েডরের কার্লেস ভেরা। সহকারী হিসেবে থাকবেন স্বদেশি ক্রিশ্চিয়ান লিসকানো ও বায়রন রোমিরো। এছাড়া চর্তুথ অফিসিয়াল হিসেবে থাকবেন কলম্বিয়ার উইলমার রোল্দান।

তৃতীয় খেলায় মাঠে মূল রেফারির দায়িত্ব পালন করবেন সুইডেনের জোনাস এরিকসন। সহকারী হিসেবে থাকবেন স্বদেশি ম্যাথিয়াস ক্ল্যাসিনিয়াস ও ডেনিয়েল ওয়ার্নমার্ক। এছাড়া চর্তুথ অফিসিয়াল হিসেবে থাকবেন তাহিতির নরবার্ট হাওয়াতা।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুন ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa