ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

জ্যোতিষ কুমারী রুবাইর গণনা

প্রবল লড়াই হলেও জিতবে ব্রাজিল

... | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জুন ১৭, ২০১৪
প্রবল লড়াই হলেও জিতবে ব্রাজিল

মাঠে নান্দনিক ফুটবলের ব্রাজিল মানেই বিশ্বব্যাপী উত্তেজনা।   ছোট পাসের সঙ্গে দ্রুতগতিতে প্রতিপক্ষকে আক্রমণ।

এবারের বিশ্বকাপ দলে যে কাজটি করছেন নেইমার-অস্কার।
 
জ্যোতিষ কুমারী রুবাইর গণনা অনুযায়ী এবারের বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে এক উত্তেজনাপূর্ণ ম্যাচে ব্রাজিল মুখোমুখি হতে চলে মেক্সিকোর। খেলায় দুই দলই একে অপরের বিরুদ্ধে প্রবল লড়াই করবে। তবে খেলার ফলাফল যাবে ব্রাজিলের পক্ষে। কিন্তু জয় সহজে আসবে না।
 
গোটা খেলায় থাকবে টানটান উত্তেজনা। মাঠে একাধিকবার মেজাজ হারাবেন দুই দলের ফুটবলাররা। রেফারির সঙ্গে বিতর্ক হওয়ার প্রবল আশংকা রয়েছে। খেলার প্রথমাংশে দুই দলই একে অন্যের দিকে তীব্র আক্রমণ শানাতে থাকবে। প্রথম ২০ মিনিটে দুই দলেরই গোল পাবার যথেষ্ট সম্ভাবনা আছে।
 
তবে খেলা গড়াবার সঙ্গে সঙ্গে মাঠে নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করবে ব্রাজিল। দ্বিতীয়ার্ধে জয়সূচক গোল করবে ব্রাজিল। খেলার মধ্যে  ১৭ মিনিট, ৩১ মিনিট, ৫১ মিনিট, ৬৮ মিনিট এবং ৮৫ মিনিট সময়গুলিতে ব্রাজিলের পক্ষে গোল করার সম্ভাবনা রয়েছে।
 
বড় কোনো চোট-আঘাতের আশংকা না থাকলেও ব্রাজিলের আক্রমণভাগের খেলোয়াড়রা ছোট ছোট চোটের শিকার হবেন। এক থেকে দু’গোলে ব্রাজিলের জেতার সম্ভাবনা রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa