ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

মেসি-নেইমার নয়, সুয়ারেজই বিশ্বসেরা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জুন ২১, ২০১৪
মেসি-নেইমার নয়, সুয়ারেজই বিশ্বসেরা লুইস সুয়ারেজ

ঢাকা: মেসি-নেইমার নয়, সতীর্থ লুইস সুয়ারেজকেই বিশ্বসেরা খেলোয়াড় বলে দাবি করেছেন উরুগুয়ের ডিফেন্ডার সেবাস্তিয়ান কোয়াতেস।

‌উরুগুয়ের তারকা সুয়ারেজ প্রসঙ্গে কোয়াতেস জানান, যখন তিনি (সুয়ারেজ) ইনজুরি নিয়ে হুইল চেয়ারে বসেছিলেন, তখন আমরা বেশ চাপে ছিলাম, কারণ সুয়ারেজই এই মুহূর্তে বিশ্বের সেরা খেলোয়াড়।

প্রথম ম্যাচে আমরা তাকে বেশ মিস করেছি এবং তার ফলও মাঠে পেয়েছি। কোস্টারিকার বিপক্ষে ম্যাচে সুয়ারেজ মাঠে থাকলে ফলটাও এমন হতো না।

উরুগুয়ে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে কোস্টারিকার বিপক্ষে ৩-১ গোলে হেরে যায়। ওই ম্যাচে ইনজুরি আক্রান্ত সুয়ারেজ খেলতে পারেননি। এরপর ইংল্যান্ডের বিপক্ষে ‘ডু অর ডাই’ ম্যাচে পুরোপুরি অর্ধেক ফিটনেস নিয়েই খেলতে নামেন সুয়ারেজ। আর নেমেই করেন জোড়া গোল, তার গোলেই জয় পায় উরুগুয়ে।

লিভারপুল ও জাতীয় দলে সুয়ারেজের সতীর্থ সেবাস্তিয়ান কোয়াতেস আরও বলেন, সুয়ারেজ কতটা কার্যকরী খেলোয়াড় তা মাঠেই প্রমাণ করেছেন, এখন তিনিই বিশ্বসেরা খেলোয়াড়। ইংল্যান্ডের বিপক্ষে ওই ম্যাচটি ছিলো আমাদের জন্য ফাইনাল। আমরা যদি হেরে যেতাম, তাহলে আমাদের উরুগুয়েতে ফিরে যেতে হতো।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, জুন ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa