ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

ম্যানইউ-ম্যানসিটির জয়, লিভারপুলের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৭
ম্যানইউ-ম্যানসিটির জয়, লিভারপুলের হোঁচট জয়ের ধারায় ম্যানচেস্টার ইউনাইটেড-ছবি:সংগৃহীত

ইংলিশ পিমিয়ার লিগে ভিন্ন ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি। তবে ড্র করে হোঁচট খেয়েছে লিভারপুল। ওয়েস্টহামের বিপক্ষে ২-০ গোলে ইউনাইটেড, বার্নলির বিপক্ষে ২-১ ব্যবধানে সিটি জয় পায়। আর সান্ডারল্যান্ডের বিপক্ষে ২-২ গোলে ড্র করে লিভারপুল।

সোমবার রাতে ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে বার্নলিকে আতিথিয়েতা জানায় পেপ গার্দিওলার শিষ্যরা। তবে ম্যাচের ৩২ মিনিটে বর্তমান অধিনায়ক ফার্নান্দিনহো লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় স্বাগতিকরা।

কিন্তু গোলশূন্য অবস্থায় বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে ৫৮ মিনিটে লিড নেয় সিটি। গায়েল সিলছে এগিয়ে দেন দলকে। আর দ্বিতীয়ার্ধে বদলি ফুটবলার হিসেবে মাঠে নামা সার্জিও আগুয়েরো দলের ব্যবধান দ্বিগুন করেন। তবে ৭০ মিনিটে প্রতিপক্ষে ফুটবলার বেন মে গোল করলে ব্যবধান কমে আসে। কিন্তু ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জয় পায় সিটিজেনরা।

এদিকে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। হুয়ান মাতা ও জ্লাতান ইব্রাহিমোভিচের গোলে ১০ জনের ওয়েস্টহামকে হারায় হোসে মরিনহোর শিষ্যরা। দুটি গোলই আসে ম্যাচের দ্বিতীয়ার্ধে।

এবারের আসরে উড়তে থাকা লিভারপুলকে রুখে দিল তলানির দল সান্ডারল্যান্ড। স্টেডিয়াম অব লাইটে জারমেইন ডিফোর জোড়া গোলে জয় বঞ্চিত হয় ইয়র্গান ক্লপের শিষ্যরা। মাঝে অল রেডসদের হয়ে ড্যানিয়েল স্টুরিজ ও সাইদু মানে একটি করে গোল করেন।

২০ ম্যাচ শেষে ৪৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয়স্থানে রয়েছে লিভারপুল। সমান ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় ম্যানচেস্টার সিটি। ২০ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে আগের ষষ্ঠস্থানেই আছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ১৯ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি।

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, ০৩ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।