ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ফুটবল

ঢাকা আবাহনীকে ফিফা প্রেসিডেন্টের অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
ঢাকা আবাহনীকে ফিফা প্রেসিডেন্টের অভিনন্দন ঢাকা আবাহনীকে ফিফা প্রেসিডেন্টের অভিনন্দন

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় ঢাকা আবাহনীকে অভিভন্দন জানিয়েছে ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফানতিনো। গত ১০ জানুয়ারি এক ই-মেইল বার্তায় বাফুফের মাধ্যমে ফিফা সভাপতি আবাহনীকে তার অভিনন্দন জানান।

তবে ফিফা গত ১০ জানুয়ারি অভিনন্দন জানালেও বাংলাদেশ ফুটবল ফেডারেশন গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছে শনিবার (১৪ জানুয়ারি)।

অভিনন্দন বার্তায় ফিফা সভাপতি লিখেছেন, ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে প্রথমবারের মতো অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস সৃষ্টি করেছে ঢাকা আবাহনী।

প্রিমিয়ার লিগের নবম আসরসহ মোট পাঁচবারের শিরাপা জয়ী ক্লাবটির জন্য এটি একটি রেকর্ডও বটে। ক্লাবটিকে অভিনন্দন জানাতে পেরে আমি আপ্লুত। তাদের এই শিরোপা জয়ের পেছনে শুধু প্লেয়ারই নয়, অবদান আছে কোচ, টেকনিক্যাল স্টাফ, মেডিক্যাল স্টাফসহ সমর্থকদেরও। তাই তাদেরকেও আমার পক্ষ থেকে অভিনন্দন। ’

‘এমন ইতিবাচক ফুটবল খেলায় বিশ্ব ফুটবল সম্প্রদায়ের পক্ষ থেকে আমি ঢাকা আবাহনীকে ধন্যবাদ জানাচ্ছি। ’ অভিনন্দন বার্তায় যোগ করেন ইনফানতিনো।

উল্লেখ্য, জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ২০১৫-১৬ মৌসুমে ২২ ম্যাচ খেলে ১৫ জয় ও ৭ ড্র’য়ে সর্বোচ্চ ৫২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থেকে পঞ্চম প্রিমিয়ার লিগ শিরোপা জেতে দেশের ঐতিহ্যবাহী ক্লাব ঢাকা আবাহনী।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ১৪ জানুয়ারি ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।