ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পেশাদার ফুটবলে ফিরছেন রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
পেশাদার ফুটবলে ফিরছেন রোনালদিনহো রোনালদিনহো-ছবি:সংগৃহীত

চলতি বছর পেশাদার ফুটবলে আবারও ফিরছেন রোনালদিনহো। কোপা লিবার্টাডোরেসের কোনো একটি দলের সঙ্গেই চুক্তি হতে পারে তার। এমনটি জানিয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তির এজেন্ট ও সহোদর রবার্টো ডি আসিস।

২০১৫ সালের সেপ্টেম্বরে ফ্লুমিনেনস ছাড়ার পর আর কোনো ক্লাবের হয়ে খেলেননি রোনালদিনহো। তবে ৩৬ বছর বয়সী এ তারকা বিশ্বব্যাপী বেশ কয়েকটি প্রদর্শনী ম্যাচ খেলেছিলেন।

আসিস জানান, বার্সেলোনা ও মিলানের সাবেক এ মিডফিল্ডার দক্ষিণ আমেরিকা অঞ্চলের একটি ক্লাবে খেলবেন।

উরুগুইয়ান ক্লাব ন্যাসিওনাল নাকি ইতোমধ্যে রোনালদিনহোর সঙ্গে যোগাযোগ করেছে। এছাড়া স্বদেশি ক্লাব করিতিবাও তার প্রতি আগ্রহের কথা নিশ্চিত করেছে।

এ প্রসঙ্গে আসিস বলেন, ‘২০১৭ সালে রোনালদিনহো মাঠে নামার পরিকল্পনা হাতে নিয়েছে। গত এক বছর সে বিশ্বব্যাপী খেলেছে। আশাকরি সে লিবার্টাডোরেসের একটি ক্লাবের হয়ে খেলবে। ’

এদিকে ব্রাজিলের দ্বিতীয় বিভাগের দল শাপেকোয়েনসের হয়ে গত ডিসেম্বরে খেলার ইচ্ছে প্রকাশ করেছিলেন রোনালদিনহো। সে সময় কলম্বিয়ায় কোপা সুদামেরিকানার ফাইনাল খেলতে যাওয়ার পথে ক্লাবটির ফুটবলার ও কর্মকর্তা সহ মোট ৭১জন নিহত হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ১৫ জানুয়ারি, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।