ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

সিমিওনের তোরেস স্তুতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৭
সিমিওনের তোরেস স্তুতি ফার্নান্দো তোরেস/ছবি: সংগৃহীত

সাম্প্রতিক ম্যাচগুলোতে ফার্নান্দো তোরেসের পারফরম্যান্সে মুগ্ধ অ্যাতলেতিকো মাদ্রিদ কোচ দিয়েগো সিমিওন। সবশেষ লেগানেসের বিপক্ষে জোড়া গোল উদযাপনে মাতেন স্প্যানিশ তারকা স্ট্রাইকার।

৩২ বছর বয়সী তোরেসের সঙ্গে তার শৈশবের ক্লাব চুক্তি নবায়ন করবে কিনা এমন প্রশ্ন সবার মুখে মুখে! চলতি মৌসুম শেষে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। সিমিওনও কোনো নিশ্চয়তা দিতে পারছেন না।

ফার্নান্দো তোরেস ও দিয়েগো সিমিওন/ছবি: সংগৃহীতএ ব্যাপারে সিমিওনের ভাষ্য, ‘তোরেসের চুক্তি নবায়ন? এটা ক্লাব, কোচ ও ফলাফলের ওপর নির্ভর করছে। সে চমৎকার চারটি দিন কাটিয়েছে, এটা তার পরিশ্রম ও লড়াই অব্যাহত রাখার সামর্থ্যের কথা বলছে। খেলতে না পারলেও সে বিরক্ত হয় না এবং স্বাভাবিকভাবে ট্রেনিং করে। এটাই তার সেরা গুণ এবং আশা করছি সে তা বজায় রাখবে। ’

২০১৫ সালের জানুয়ারিতে এসি মিলান থেকে ধারের চুক্তিতে অ্যাতলেতিকোতে প্রত্যাবর্তন হয় তোরেসের। গত বছরের জুলাইয়ে তার সঙ্গে এক বছরের স্থায়ী চুক্তি করে স্প্যানিশ জায়ান্টরা।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ৬ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।