ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফুটবল

প্রতিবেশীর বাড়িটাই কিনে নিয়েছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
প্রতিবেশীর বাড়িটাই কিনে নিয়েছেন মেসি পরিব‍ারের সঙ্গে লিওনেল মেসি/ছবি: সংগৃহীত

কোলাহলমুখর প্রতিবেশীর বিরক্তির হাত থেকে রক্ষা পেতে একটা সমাধান খুঁজে পেয়েছেন লিওনেল মেসি। তাদের বাড়িটাই কিনে নিয়েছেন বার্সেলোনা তারকা। বোঝাই যাচ্ছে, নিরিবিলি পরিবেশে থাকতেই বেশি পছন্দ করেন আর্জেন্টাইন আইকন।

ক্লাব সতীর্থ ইভান রাকিটিচের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল। পরিবার নিয়ে বার্সেলোনার ক্যাস্তেলডিফেলসে থাকেন মেসি।

দরজার কাছের ‘উপদ্রব’ থেকে বাঁচতে বাড়ির সীমানাটা সম্প্রসারিত করেছেন।

চার বছর আগেই প্রতিবেশীর বাড়ি থেকে অত্যধিক কোলাহলের বিষয়টি স্প্যানিশ সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন মেসি। অবশেষে দীর্ঘ সময় পর সমস্যা সমাধানের খবর নিশ্চিত করেছেন রাকিটিচ, ‘লিওর (মেসি) তাদের বাড়িটি কিনতেই হতো যাতে করে সে একা থাকতে পারে। ভাগ্যক্রমে আমার এ ধরনের সমস্যা নেই। ’

জানা যায়, মেসির সাবেক প্রতিবেশীর বাড়ির কয়েকটি রুম ভাড়া দেওয়া হয়েছিল। নতুন ভাড়াটেরা নিয়মিত উচ্চ শব্দে গান বাজানো ও রূক্ষ আচরণ করতো।

ক্যাস্তেলডিফেলসে মেসি যখন তার বাড়িটি কিনেছিলেন প্রতিবেশীর বাড়ি থেকে উচ্চশব্দ আসতো। দিনের পর দিন ক্রমাগত চলতে থাকায় অনেকটা বিরক্ত হয়েই এমন সিদ্ধান্ত নিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। এখন কোনো ঝামেলা ছাড়াই বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জু ও দুই ছেলেকে নিয়ে সময় অতিবাহিত করছেন বার্সার প্রাণভোমরা।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ৯ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।