ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গৃহবন্দি মেসির ভাই মাতিয়াস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
গৃহবন্দি মেসির ভাই মাতিয়াস ছবি:সংগৃহীত

লিওনেল মেসির বড় ভাই মাতিয়াসকে গৃহবন্দি রাখার নির্দেশ দিয়েছে আদালত। গত সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে তাকে রোজারিওর বাড়িতে নিয়ে আসেন বাবা জর্জ। চলতি বছরের নভেম্বরের শেষে মোটর বোট দুর্ঘটনায় মুখে চোট পেয়েছিলেন মাতিয়াস। সেই সময় তার কাছে একটি পিস্তল পাওয়া গিয়েছিল। সেই অপরাধেই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তাকে বাড়িতেই নজরবন্দি করবে পুলিশ।

মোটর বোট থেকে পিস্তল উদ্ধার হওয়ার পর নর্দান আর্জেন্টিনার রোজারিওর একটি হাসপাতাল থেকে চোয়াল ও মুখের অন্যান্য জায়গায় ইনজুরি থাকা অবস্থায় মাতিয়াসকে গ্রেফতার করা হয়।

জানা যায়, মেসির ভাইয়ের যে বোটটি থেকে পিস্তলটি উদ্ধার করা হয়েছে, সেটি রক্তে মাখামাখি ছিল।

তবে, মাতিয়াসের মতে, দুর্ঘটনায় পড়েছিল তার বোটটি। তিনি পুলিশকে জানিয়েছেন, পানামা নদী পার হয়ে তার বোট একটি ফিশিং ক্লাবে পৌঁছানোর সময় স্যান্ডব্যাংকের সঙ্গে ঘর্ষণে তার মুখ ও নাকের কিছুটা অংশ কেটে যায়। তবে রক্তাক্ত বোটে কেন ৩৮০ ক্যালিবারের পিস্তল রেখেছিলেন সেই উত্তর দিতে পারেননি মাতিয়াস।

এর আগেও মাতিয়াসকে বিভিন্ন কারণে পুলিশ গ্রেফতার করেছিল। ২০১৫ সালে পয়েন্ট ২২ ক্যালিবারের পিস্তল সহ মাতিয়াসকে তার নিজস্ব গাড়ি থেকে পুলিশ গ্রেফতার করেছিল। ২০০৮ সালে কোমরে গুলিভর্তি পিস্তল সহ মেসির বড় এই ভাইকে গ্রেফতার করা হয়েছিল। গত বছর মাদক সেবনের জন্য মাতিয়াসের ৪৭০ ইউরো জরিমানাও হয়।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ১৩ ডিসেম্বর ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।