ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অ্যাতলেতিকো ছাড়ার অনুমতি পাবেন গ্রিজম্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
অ্যাতলেতিকো ছাড়ার অনুমতি পাবেন গ্রিজম্যান ছবি: সংগৃহীত

ট্রান্সফার মার্কেটে ইউরোপিয়ান জায়ান্টদের আগ্রহের তালিকায় উপরের সারিতে থাকেন ফ্রেঞ্চ তারকা অ্যান্তোনি গ্রিজম্যান। চার মৌসুম ধরে খেলছেন অ্যাতলেতিকো মাদ্রিদে। আগামীতে ক্লাব ছাড়তে চাইলে অনুমতি দেওয়া হবে বলে জানিয়েছেন কোচ দিয়েগো সিমিওন।

২০২২ সালের জুনে অ্যাতলেতিকোর সঙ্গে গ্রিজম্যানের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। যেখানে ২০১৪ সালে শৈশবের ক্লাব রিয়াল সোসিয়েদাদ থেকে এসেছিলেন।

পেশাদার ক্যারিয়ারে এখন পর্যন্ত এ দু’টি স্প্যানিশ ক্লাবের হয়েই খেলেছেন। নতুন অভিজ্ঞতা নেবেন কিনা তা সময়েই বলে দেবে।

গত মৌসুমে ২৬ বছর বছর বয়সী ফরোয়ার্ডকে পাওয়ার দৌড়ে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। নেইমার পিএসজিতে নাম লেখানোর পর বার্সেলোনার নামও জোরেশোরে শোনা যায়। তাকে দলে ভেড়ানোর রেসে আছে পিএসজি ও রিয়াল মাদ্রিদ। বলা হচ্ছে, অ্যাতলেতিকো অধ্যায়ের ইতি টানলে ম্যানইউ বা বার্সাকে বেছে নিতে পারেন ২০১৬ ইউরোর সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলস্কোরার।

আর্জেন্টাইন সিমিওনের অভিমত, গ্রিজম্যান ক্লাব ছাড়ার স্বাধীনতা পাবেন যেমনটা দিয়েগো কস্তা ও আরদা তুরানের বেলায় হয়েছিল, ‘অবশ্যই গ্রিজম্যান একটা পর্যায়ে ক্লাব ছাড়তে পারবে, যেভাবে কস্তা ও তুরান যাওয়ার অনুমতি পেয়েছিল। আমি আমার খেলোয়াড়দের অনেক ভালোবাসি এবং তাদের পরিণত হওয়া দেখতে পছন্দ করি। আমি অকৃতজ্ঞ নই। ’

‘যদি কোনো খেলোয়াড় আমার কাছে এসে বলে, কোচ, একটি নির্দিষ্ট টিমের হয়ে আজীবন খেলার সুযোগ পেয়েছি, আমি চলে যেতে চাই। যদি সে আমার জন্য সম্ভাব্য সব কিছু করে যেমনটা গ্রিজম্যান করেছে, তাহলে আমি বলবো কোনো সমস্যা নেই। আমি জানি তার আরও পরিণত হওয়া প্রয়োজন। ’-যোগ করেন ২০১১ সাল থেকে মাদ্রিদের ক্লাবটির ডাগআউট সামলানো সিমিওন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ১৫ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।