ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

তহুরার হ্যাটট্রিকে নেপালকে উড়িয়ে দিল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
তহুরার হ্যাটট্রিকে নেপালকে উড়িয়ে দিল বাংলাদেশ ছবি: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ফেসবুক পেজ থেকে নেওয়া

দাপটের সঙ্গেই সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ মিশন শুরু করলো বাংলাদেশ। তহুরা খাতুনের হ্যাটট্রিকে নেপালকে ৬-০ গোলে বিধ্বস্ত করেছে লাল-সবুজ জার্সিধারীরা।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় গোলাম রব্বানী ছোটনের দল। খেলা শুরুর ১১ মিনিটেই লিড নেয় স্বাগতিক শিবির।

মনিকা চাকমার শট প্রতিপক্ষের ডিফেন্ডারের গায়ে লেগে জালে জড়ায়। তিন মিনিট বাদেই ব্যবধান দ্বিগুন করেন আনুচিং মারমা।

একক প্রচেষ্টায় ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করে ৩২ মিনিটে স্কোরলাইন ৩-০ করেন তহুরা। প্রথমার্ধের যোগ করা সময়ে আরও একটি গোল হজম করে ভিজিটররা। সতীর্থদের উদযাপনের মধ্যমণি বনে যান জোড়া গোল আদায় করা আনুচিং।

ছবি: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ফেসবুক পেজ থেকে নেওয়াবিরতির পর ৫৭ মিনিটে দ্বিতীয়বার লক্ষ্যভেদ করেন তহুরা। ৭২ মিনিটে মাতেন হ্যাটট্রিক উদযাপনে। নির্ধারিত সময় শেষে বড় জড় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ অ-১৫ নারী টিম।

রোববার (১৭ ডিসেম্বর) চার দলের অংশগ্রহণে টুর্নামেন্টের পর্দা উঠে। উদ্বোধনী ম্যাচে ভুটানকে ৩-০ ব্যবধানে হারিয়েছে ভারত। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) তাদের প্রতিপক্ষ নেপাল। বাংলাদেশের সামনে ভুটান।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ১৭ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।