ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

স্টেডিয়ামের পাশেই বিধ্বস্ত লেস্টার মালিকের হেলিকপ্টার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৮
স্টেডিয়ামের পাশেই বিধ্বস্ত লেস্টার মালিকের হেলিকপ্টার স্টেডিয়ামের পাশেই বিধ্বস্ত লেস্টার মালিকের হেলিকপ্টার-ছবি: সংগৃহীত

নিজ দলের খেলা দেখে ফেরার পথেই বিধ্বস্ত হয়েছে লেস্টার সিটির মালিক ভিচাই শ্রীবদ্ধনপ্রভার ব্যক্তিগত হেলিকপ্টার। স্টেডিয়ামের পাশেই এই দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই আগুনের লেলিহান শিখায় ভস্মীভূত হয় হেলিকপ্টারটি। তবে দুর্ঘটনাস্থলে লেস্টারের মালিক বা অন্য কেউ ছিলেন কিনা তা এখনও নিশ্চিত করা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্টেডিয়াম থেকে হেলিকপ্টারটি টেক অফের কিছুক্ষণের মধ্যে ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটে দেখা দেয়। কিছুক্ষণ ভেসে থাকার পর হেলিকপ্টারটিকে নীচে নেমে আসে।

এরপর বিকট শব্দে নীচে আছড়ে ভস্মীভূত হয় হেলিকপ্টারটি। মুহূর্তে ধোঁয়ায় ঢেকে যায় স্টেডিয়াম সংলগ্ন পার্কিং এলাকা।  

লেস্টার সিটি ক্লাব কর্তৃপক্ষ অবশ্য এখন পর্যন্ত দুর্ঘটনার বিষয়ে কোনো অফিসিয়াল বিবৃতি দেয়নি। ...শনিবার রাতে ওয়েস্টহ্যামের বিপক্ষে নিজেদের মাঠে খেলা ছিল লেস্টার সিটির। ম্যাচটি ড্র করে তারা। বিভিন্ন মাধ্যম থেকে জানা যায়, ম্যাচটি দেখেই নিজস্ব হেলিকপ্টারে উঠেছিলেন শ্রীবদ্ধনপ্রভার।

থাইল্যান্ডের এই ধনকুবের ভিচাই শ্রীবদ্ধনপ্রভার এমনিতেই বেশ পরিচিত। তবে ২০১৫-১৬ মৌসুমে তিনি বাড়তি আলোতে আসেন। ঐ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগ জিতে ফুটবল ইতিহাসে রূপকথা লেখে দলটি।

২০১০ সালে আনুমানিক ৩৯ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লেস্টার সিটির মালিকানা কিনে নেন শ্রীবদ্ধনপ্রভা।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ২৮ অক্টোবর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।