ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

বরখাস্ত হচ্ছেন রিয়াল কোচ, আসছেন কন্তে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
বরখাস্ত হচ্ছেন রিয়াল কোচ, আসছেন কন্তে! লোপেতেগির চাকরিটা এবার যাচ্ছে কন্তের দখলে-ছবি: সংগৃহীত

এমনিতেই লিগে বাজে অবস্থার কারণে তার চাকরি যাই যাই করছিল, তার ওপর এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে ৫-১ গোলে বিধ্বস্ত হওয়া। হুলেন লোপেতেগির চাকরিটা এবার বুঝি হারাতেই হচ্ছে। তার বদলে রিয়ালের নতুন কোচের দায়িত্ব নিতে পারেন সাবেক চেলসি কোচ আন্তোনিও কন্তে। অন্তত স্প্যানিশ সংবাদ মাধ্যম এমনটাই দাবি করছে।

বার্সার কাছে লজ্জার হারের পর লোপেতেগির বিদায় এখন শুধুই সময়ের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ বাকি পরিচালকদের সঙ্গে আলোচনা করে আজই সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছে স্প্যানিশ পত্রিকা মার্কা।

আর আগামী সপ্তাহেই কন্তেকে তার স্থলাভিষিক্ত করা হবে বলে দাবি করেছে পত্রিকাটি।

আগামী বুধবার অনুষ্ঠেয় (৩১ অক্টোবর) কোপা দেল রে’র ম্যাচের আগেই নতুন কোচের ব্যাপারে সিদ্ধান্ত নিতে চান পেরেজ। আর কন্তে এখন একেবারে মুক্ত। চেলসির সঙ্গে সম্পর্ক শেষ হয়ে যাওয়ায় এখন রিয়ালে যাওয়া নিয়ে আর কোনো বাঁধা রইল না তার। ফলে মাত্র সাড়ে চার মাস পরই রিয়াল অধ্যায় শেষ হতে চলেছে লোপেতেগির।

দলের বিধ্বস্ত হওয়া দেখে হতাশ পেরেজ ম্যাচ শেষে কোচ কিংবা খেলোয়াড় কারো সঙ্গে কথা না বলে ক্যাম্প ন্যু ত্যাগ করেন। কোচের প্রতি তার সকল আস্থা যে শেষ হয়ে গেছে তা তার ওই মুহূর্তের আচরণে স্পষ্ট হয়ে গেছে। এখন সেই আস্থা ফিরিয়ে আনতে বড় নাম দরকার, আর ইতালিয়ান কন্তে ঠিক তেমনই একজন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।